রিকি পন্টিংয়ের বড়ো খোলসা, বললেন স্ত্রীয়ের ভয়ে দিল্লির প্রত্যেক ম্যাচের আগে করেন এই কাজ

দিল্লি ক্যাপিটালসের হেড কোচ রিকি পন্টিংয়ের একটি বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। সমর্থকরা রিকি পন্টিংয়ের এই বয়ানের পর তার ফ্যান হয়ে গিয়েছে। সমর্থকদের দ্বারা প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়কের তুলনা কবীর খানের সঙ্গে করায় দিল্লি ক্যাপিটালসের দল চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচের ঠিক আগে একটি ভিডিও প্রকাশ করে বলেছিল রিকি পন্টিং আর কবীর খানের মধ্যে এটাই পার্থক্য যে ম্যাচের দিন কবীর খান দাড়ি রেখেছিলেন আর পন্টিংয়ের ক্লীন সেভ ছিল। রিকি পন্টিংয়ের কাছে যখন এই ব্যাপারে প্রশ্ন করা হয় যে তিনি কবীর খানের এই বিষয়টিকে আপন করে নেবেন তো তিনি পরিস্কার তা অস্বীকার করেছেন।

রিকি পন্টিং বললেন আমার স্ত্রী আমাকে ডিভোর্স দিয়ে দেবে

রিকি পন্টিংয়ের বড়ো খোলসা, বললেন স্ত্রীয়ের ভয়ে দিল্লির প্রত্যেক ম্যাচের আগে করেন এই কাজ 1

এটা প্রশ্ন করায় যে রিকি পন্টিং ম্যাচের দিন দাড়ি রাখবেন কিন্তু, পন্টিং এটা বলতে গিয়ে পরিস্কার অস্বীকার করে যে এটা একটা নিয়ম, যা তিনি প্রত্যেকদিন ম্যাচের আগে কড়াভাবে পালন করেন। প্রত্যেক ম্যাচের আগে তিনি ক্লীন সেভ করেন। কারণ জানাতে গিয়ে রিকি পন্টিং মজার ঢঙ বলেন যে তিনি ভয় পান। যদি তার স্ত্রী তাকে এইভাবে দেখেন তো সম্ভবত তাকে ডিভোর্স দিয়ে দেবেন। রিকি পন্টিং এই ব্যাপারে বলেছেন, “না আমি করব না। কারণ যদি আমি এটা করি তো আমার মনে হয় যে আমার স্ত্রী আমাকে টেলিভিশনে দেখবে আর সম্ভবত আমাকে ডিভোর্স দিয়ে দেবে। আমি আগামী দুদিনে শেভ করে ফেলব। এমনিতেও এটা আমার সবসময়ের নিয়ম। আমি জানি না যে আপনারা এটা লক্ষ্য করেন কি না, কিন্তু আমি প্রত্যেক দিন খেলার আগের রাতে ক্লীন সেভ করে নিই”।

রিকি পন্টিং কোচ হতেই বদলে গিয়েছে দিল্লি ক্যাপিটালসের ছবি

রিকি পন্টিংয়ের বড়ো খোলসা, বললেন স্ত্রীয়ের ভয়ে দিল্লির প্রত্যেক ম্যাচের আগে করেন এই কাজ 2

তিন বছর আগে রিকি পন্টিংয়ের আসার পর থেকে দিল্লি ক্যাপিটালসের প্রদর্শনে যথেষ্ট উন্নতি হয়েছে। রিকি পন্টিংয়ের নিযুক্তির পরের বছর দিল্লি ক্যাপিটালস প্লে অফে কোয়ালিফাই করে আর তৃতীয় স্থান হাসিল করে। পরের বছর ফ্রেঞ্চাইজি আরও এক পা এগিয়ে যায় কারণ ২০২০তে তারা প্রথম ফাইনালে পৌঁছয়। প্রসঙ্গত আইপিএল ১৪তম মরশুমের প্রথ ম্যাচে দিল্লি ক্যাপিটালস চেন্নাই সুপার কিংসকে ৭ উইকেটে হারিয়ে দুর্দান্ত জয় হাসিল করেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *