আইপিএলে ডেভিড ওয়ার্নারের অধিনায়কত্ব যাওয়ায় ক্ষুব্ধ এই তারকা, বললেন একেও দেওয়া উচিত সরিয়ে 1

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কত্ব থেকে ডেভিড ওয়ার্নারকে সরিয়ে দেওয়া নিয়ে কড়া প্রতিক্রিয়া দিয়েছেন। গাভাস্কার বলছেন যে যদি অধিনায়ককে মাঝ মরশুমে সরিয়ে দেওয়া হয় তো কোচের সঙ্গেও তেমনই ব্যবহার করা উচিত। প্রসঙ্গত যে সানরাইজার্স হায়দ্রাবাদের প্রদর্শন আইপিএল ২০২১ এ আশানুরূপ ভালো ছিল না। এই দলকে নিয়মিত বেশ কয়েকটি হারের মুখে পড়তে হয় এবং তারা মাত্র একটি ম্যাচই জিততে পারে।

ডেভিড ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া নিয়ে মুখ খুললেন গাভাস্কার

আইপিএলে ডেভিড ওয়ার্নারের অধিনায়কত্ব যাওয়ায় ক্ষুব্ধ এই তারকা, বললেন একেও দেওয়া উচিত সরিয়ে 2

দলের নিয়মিত হারের পর দলের অধিনায়কের ফেরবদল করা হয় আর কেন উইলিয়ামসনকে দলের নেতৃত্ব দেওয়া হয়। কিন্তু উইলিয়ামসনকেও অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচ হারতে হয়। স্পোর্টস্টারে লেখা নিজের কলামে সুনীল গাভাস্কার এই ঘটনাকে যথেষ্ট অদ্ভুত বলে উল্লেখ করেছেন। তিনি বলেন সানরাইজার্স হায়দ্রাবাদ এখন ভাবার সময় পাবে যে তারা শুধু ডেভিড ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকেই সরায়নি বরং প্রথম একাদশ থেকেও বাদ দিয়ে দিয়েছে।

অধিনায়ককে সরাতে পারলে কোচকে কেনো নয়

আইপিএলে ডেভিড ওয়ার্নারের অধিনায়কত্ব যাওয়ায় ক্ষুব্ধ এই তারকা, বললেন একেও দেওয়া উচিত সরিয়ে 3

ওয়ার্নার রান করছলেন কিন্তু আগের মতো ছিল না তার ফর্ম। তবে এরপরও তিনি দলের হয়ে বহুমূল্য রান করছিলেন। এর মধ্যে তিনি ফুটবলের উদাহরণ দিয়ে বলেছেন যে দলের খারাপ প্রদর্শনের জন্য অধিনায়কের চেয়ে ম্যানেজারদের দায়ি করা উচিত। এর মধ্যে গাভাস্কার বলেন যে ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে সরানোর সিদ্ধান্ত ঠিক ছিল কী ভুল এর আলোচনা দীর্ঘ সময় পর্যন্ত হতে পারে। তিনি বলেন যে এই প্রশ্ন জিজ্ঞাসা করা উচিত যে যদি অধিনায়ককে মাঝ মরশুমে সরানো যেতে পারে তো তাহলে কোচের সঙ্গে তেমন ব্যবহার কেনো করা হবে না।

ফুটবলের উদাহরণ দিয়ে বললেন এই কথা

আইপিএলে ডেভিড ওয়ার্নারের অধিনায়কত্ব যাওয়ায় ক্ষুব্ধ এই তারকা, বললেন একেও দেওয়া উচিত সরিয়ে 4

সুনীল গাভাস্কার বলেন যে যদি কোনো দলের খারাপ প্রদর্শন করতে শুরু করে তো তাহলে ম্যানেজারদের বাইরের রাস্তা দেখানো হয় ফুটবলে তাহলে ক্রিকেটে এমনটা কেন হবে না। জানিয়ে দিই যে ডেভিড ওয়ার্নারের অধিনায়কত্বেই সানরাইজার্স হায়দ্রবাদ নিজেদের একমাত্র আইপিএল খেতাব জিতেছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *