সার্ভেতে ৩১% মানুষ মেনে নিলেন আরসিবি হবে আইপিএল ২০২১ এর চ্যাম্পিয়ন, মুম্বাই পেল এত শতাংশ ভোট 1

শুক্রবার ৯ এপ্রিল থেকে আইপিএল ২০২১ শুরু হতে চলেছে। এই টুর্নামেন্টের প্রথম ম্যাচ মুম্বাই আর আরসিবির মধ্যে খেলা হবে। মুম্বাই ইন্ডিয়ান্স যেখানে এখনও পর্যন্ত মোট ৫বার আইপিএল খেতাব জিতেছে, অন্যদিকে সেখানে আরসিবির দল একবারও আইপিএল ট্রফি নিজের নামে করতে পারেনি।

ক্রিকইনফোর সার্ভেতে ৩১% মানুষ মানলেন আরসিবি হবে চ্যাম্পিয়ন

সার্ভেতে ৩১% মানুষ মেনে নিলেন আরসিবি হবে আইপিএল ২০২১ এর চ্যাম্পিয়ন, মুম্বাই পেল এত শতাংশ ভোট 2

এর মধ্যে ইএসপিএন ক্রিকইনফো একটি সার্ভে করেছেন, যেখানে তারা সমর্থকদের প্রশ্ন করেছিল আইপিএল ২০২ এর খেতাব কোন দল জিতবে। ক্রিকইনফো ৫টি অপশন দিয়েছিল, যার মধ্যে চিল মুম্বাই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিংস, আরসিবি, দিল্লি ক্যাপিটালস এবং অন্য কোনো দল। সমর্থকরা সবচেয়ে বেশি ভোট আরসিবিকে দিয়েছে। ৩১ শতাংশ মানুষ মেনে নিয়েছেন যে আরসিবি আইপিএল ২০২১ এর খেতাব জিততে সফল হবে।

মুম্বাই পেয়েছে ২৫% ভোট

সার্ভেতে ৩১% মানুষ মেনে নিলেন আরসিবি হবে আইপিএল ২০২১ এর চ্যাম্পিয়ন, মুম্বাই পেল এত শতাংশ ভোট 3

আইপিএল ২০২১ এর খেতাব জেতা নিয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের দল ইএসপিএন ক্রিকইনফোর এই সার্ভেতে ২৫ শতাংশ ভোট পেয়েছে। চেন্নাই সুপার কিংস ২৩% ভোট পেয়েছে।অন্যদিকে ৭ শতাংশ মানুষ মেনে নিয়েছেন যে আইপিএল ২০২১ এর গত মরশুমের উপবিজেতা দিল্লি ক্যাপিটালস এবার চ্যাম্পিয়ন হবে।

১৩ শতাংশ মানুষ মেনে নিয়েছেন অন্য কোনো দল আইপিএল অন্য কোনো দল খেতাব জিতবে। অন্য দলগুলির মধ্যে সানরাইজার্স হায়দ্রাবাদ, কলকাতা নাইট রাইডার্স, পাঞ্জাব কিংস আর রাজস্থান রয়্যালসের নাম রয়েছে।

সার্ভেতে ৩১% মানুষ মেনে নিলেন আরসিবি হবে আইপিএল ২০২১ এর চ্যাম্পিয়ন, মুম্বাই পেল এত শতাংশ ভোট 4

সন্ধে ৭.৩০ মিনিট থেকে খেলা হবে আইপিএল ২০২১ এর ম্যাচ

সার্ভেতে ৩১% মানুষ মেনে নিলেন আরসিবি হবে আইপিএল ২০২১ এর চ্যাম্পিয়ন, মুম্বাই পেল এত শতাংশ ভোট 5

মুম্বাই ইন্ডিয়ান্স আর আরসিবির মধ্যে হতে চলা আইপিএল ২০২১ এর প্রথম ম্যাচ চেন্নাইতে আয়োজিত হবে। অন্যদিকে এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ৩০ মে আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দিনের ম্যাচ ভারতীয় সময়ানুসারে ৩.৩০ মিনিট থেকে খেলা হবে। অন্যদিকে বিকেলের ম্যাচ ভারতীয় সময় অনুসারে ৭.৩০ মিনিট থেকে খেলা হবে। প্লে অফের সমস্ত ম্যাচ আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।

আইপিএল ২০২১ এর ম্যাচগুলির আয়োজন মুম্বাই, চেন্নাই, দিল্লি, কলকাতা, আহমেদাবাদ আর ব্যাঙ্গালোরকে দেওয়া হয়েছে। ৬টি জায়গায় আইপিএল ২০২১ এর সমস্ত ম্যাচ খেলা হবে। জানানো হয়েছে যে শুরুর ম্যাচগুলি বিনা দর্শকেই অনুষ্ঠিত হবে। আইপিএল ২০২১ এর মাঝপথে এই সিদ্ধান্ত নেওয়া হবে যে ভবিষ্যতের ম্যাচগুলি দর্শকদের ছাড়া খেলা হবে নাকি দর্শকদের স্টেডিয়ামে আসার অনুমতি দেওয়া হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *