ravindra-jadeja-share-post-eng-vs-ind-2022

ভারতীয় দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ইংল্যান্ডের বিরুদ্ধে ১ জুলাই থেকে খেলা হতে চলা একমাত্র টেস্টের আগে টুইটারে বড় প্রতিক্রিয়া দিয়েছেন। করোনা মহামারীর কারণে ভারত আর ইংল্যান্ডের মধ্যে গত বছর ৫ ম্যাচের টেস্ট সিরিজের শেষ তথা পঞ্চম টেস্ট স্থগিত করে দেওয়া হয়েছিল, কিন্তু এখন করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। যে কারণে এই টেস্ট এখন এজবাস্টন, বার্মিংহামে খেলা হবে। তার জন্য ভারতীয় দল ইতিমধ্যেই ইংল্যান্ডে পৌঁছে গিয়েছে। তার আগে জাদেজাকে এক অন্যরূপে দেখা গেল।

ইংল্যান্ডের মাটিতে চলবে রবীন্দ্র জাদেজার জাদু?

রবীন্দ্র জাদেজা চোটের কারণে ভারতীয় দলের বাইরে ছিলেন। তিনি আইপিএল চলাকালীন আহত হয়ে গিয়েছিলেন। যে কারনে তাকে আইপিএল থেকেও ছিটকে যেতে হয়েছিল। তাকে সেই সময় চেন্নাইয়ের অধিনায়ক করা হয়েছিল, কিন্তু জাদেজা চেন্নাইয়ের অধিনায়ক হয়ে বিশেষ কিছুই করতে পারেননি।

অন্যদিকে জাদেজাকে দ্রুতই ভারতীয় দলের হয়ে খেলতে দেখা যাবে। জাদেজা নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করে লিখেছেন, “নতুন শুরু, নতুন জার্সিতে করতে চাই”। প্রসঙ্গত, মে মাসের প্রথম সপ্তাহের পর প্রথমবার জাদেজা মাঠে নামবেন, যখন ল্যাঙ্গাশায়ারের বিরুদ্ধে ভারত ২৪ থেকে ২৭ জুন পর্যন্ত প্র্যাকটিস ম্যাচ খেলতে মাঠে নামবেন।

ভারতীয় দল কী ইংল্যান্ডে ওড়াবে বিজয় পতাকা?

নতুন জার্সিতে নতুন করে শুরু করতে উৎসাহিত Ravindra Jadeja, শেয়ার করলেন স্পেশাল পোষ্ট 3

রোহিত শর্মার অধিনায়কত্বে ভারতীয় দল এই বছর অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপ খেলতে যাবে। তার আগে এই সিরিজকে প্রস্তুতি হিসেবে দেখা হচ্ছে। ভারতীয় দল বিদেশী পিচে কড়া চ্যালেঞ্জের মুখে পড়তে পারে। ভারতীয় দলের তারকা খেলোয়াড় রোহিত শর্মা আর বিরাট কোহলি খারাপ ফর্ম নিয়ে সংঘর্ষ করছেন।

এই অবস্থায় এই সিরিজে এই দুজনের ব্যাট চলা জরুরী। কারণ ইংল্যান্ডকে হালকাভাবে নেওয়া যাবে না। ইংল্যান্ডের খেলোয়াড়রা দুর্দান্ত ফর্মে রয়েছেন। জো রুট নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট ম্যাচে নিয়মিত রান করেছেন। ৩৯ বছর বয়সী জেমস অ্যান্ডারসন বোলিংয়ে দুর্দান্ত ফর্ম দেখাচ্ছেন। ফলে সমর্থকদের নজর বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহ, রোহিত শর্মা, মহম্মদ শামি আর রবীন্দ্র জাদেজার মতো বড় খেলোয়াড়দের দিকে থাকবে।

ভারতীয় দলকে এই সফরে ইংল্যান্ডের সঙ্গে ৭ থেকে ১৭ জুলাই পর্যন্ত ৩টি টি-২০ আর সমসংখ্যক ওয়ানদে ম্যাচের সিরিজ খেলতে হবে। ইংল্যান্ড সফরের পর ভারতীয় দলকে ৩টি ওয়ানডে আর ৫টি টি-২০ ম্যাচের সিরিজের জন্য ওয়েস্টইন্ডিজ সফরেও যেতে হবে।

Leave a comment

Your email address will not be published.