চোটের জেরে ক্রিকেট কেরিয়ারে অশনি সংকেত রবীন্দ্র জাদেজার, এই ফর্ম্যাট থেকে নিতে চলেছেন অবসর 1

চোটের কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের শেষ ম্যাচ খেলতে পারেননি ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তার হাঁটুর চোট অনেক বড় এবং এর জন্য তিনি বিসিসিআই চিকিৎসকদের পরামর্শ নিচ্ছেন। হাঁটুতে অস্ত্রোপচার হলে চার থেকে ছয় মাস ক্রিকেট খেলতে পারবেন না তিনি। এ কারণে তাকে দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়া টেস্ট দলে রাখা হয়নি।

Ravindra Jadeja ropes as Brand Ambassador of Kinara Capital

জাদেজা নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজে অংশ নিলেও চোটের কারণে মুম্বাইয়ে দ্বিতীয় টেস্ট খেলতে পারেননি। তার জায়গায় সুযোগ দেওয়া হয়েছে জয়ন্ত যাদবকে। বিসিসিআইয়ের এক কর্মকর্তা জানিয়েছেন, জাদেজার চোট গুরুতর। জাদেজার সাথে খেলা একজন ক্রিকেটার বন্ধু বলেছেন যে, “আমরা সম্প্রতি একটি আলোচনা করেছি এবং তিনি দীর্ঘ ওয়ানডে, টি-টোয়েন্টি এবং আইপিএল কেরিয়ারের জন্য টেস্ট ছেড়ে যেতে পারেন।”

I take the game deep to win it': Ravindra Jadeja likes to finish the 'Mahi way' | Cricket News - Times of India

সূত্রের মতে, জাদেজার অস্ত্রোপচার হলে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজের পর ভারতে শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই টেস্ট এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ থেকেও বাদ পড়তে পারেন তিনি। এপ্রিল-মে মাসে অনুষ্ঠিতব্য আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলবেন বলে আশা করা হচ্ছে। CSK মহেন্দ্র সিং ধোনির থেকে ১৬ কোটি টাকা বেশি দিয়ে তাকে ধরে রেখেছে। ধোনির পর তিনিও সিএসকে-র অধিনায়কের প্রতিদ্বন্দ্বী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *