এই সতীর্থের প্রেমে মজেছেন রবীন্দ্র জাদেজা, হটেস্ট ক্রিকেটারের আখ্যান দিলেন 1

ভারতীয় তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ইনস্টাগ্রামে স্পিনার যুজবেন্দ্র চাহালের ছবি নিয়ে এমন মন্তব্য করেছেন যা ক্রমশ ভাইরাল হচ্ছে। এই মন্তব্যটি খুবই মজার। জাদেজা চাহালকে ‘হটেস্ট’ বলে অভিহিত করেছেন। উল্লেখযোগ্যভাবে, চাহাল তার স্ত্রী ধনশ্রী ভার্মার ক্লিক করা ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। চাহাল ক্যাপশনে লিখেছেন, “যা খুশি কর।” ভক্তরা সেই ছবিতে প্রচুর লাইক এবং মন্তব্য করেছিলেন। চাহাল সেই ছবিতে চার লাখের বেশি লাইক পেয়েছেন। চাহাল সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। তিনি তার স্ত্রী ধনশ্রীর সঙ্গে ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন। তারা তাদের পোষা কুকুরের ছবি এবং ভিডিও শেয়ার করে ভক্তদের বিনোদন দেয়।

ক্রিকেট নিয়ে কথা বললে, চাহালকে সর্বশেষ জুলাইয়ে ক্রিকেট মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে দেখা গিয়েছিল। চাহালকে শীঘ্রই আইপিএলে আরসিবি এর হয়ে খেলতে দেখা যাবে এবং জাদেজা সিএসকে এর হয়ে খেলবেন। আইপিএল ২০২১ এর দ্বিতীয় লেগ ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে। ভারত শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ ২-১ জিতেছে এবং টি-টোয়েন্টি সিরিজ হেরেছে ১-২। চাহাল আরসিবি এর অন্যতম অভিজ্ঞ খেলোয়াড়। আইপিএল ২০২১ -এর প্রথম পর্বে চাহাল সাত ম্যাচে মাত্র চার উইকেট নিয়েছেন। এই মরসুমটি কোভিড -১৯ এর কারণে মে মাসে স্থগিত করা হয়েছিল কারণ জৈব বুদবুদে বসবাসকারী অনেক খেলোয়াড় সংক্রামিত হয়েছিল।

yuzvendra chahal

আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বটি ১৫ অক্টোবর শেষ হবে। আইপিএল ২০২১ এর ফাইনালের দুই দিন পর শুরু হবে টি -টোয়েন্টি বিশ্বকাপ। টি -টোয়েন্টি বিশ্বকাপও ১৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *