ফাইনালে নিউজিল্যান্ডের উদযাপন দেখে ক্ষোভ প্রকাশ করলেন রবিচন্দ্রন অশ্বিন, যুদ্ধের কান্নার সাথে তুলনা 1

মহম্মদ শামির বলে রস টেলরের চারটি অফ করে লক্ষ লক্ষ ভারতীয় ভক্তদের হৃদয় ভেঙেছে। এই চারটি দিয়ে নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে হারিয়ে প্রথম শিরোপা জিতেছিল। একদিকে শিবিরে নিউজিল্যান্ড যখন এই জয় উদযাপন করছিল, অন্যদিকে ভারতীয় দলটি তার ভাঙা স্বপ্নের বেদনা থেকে বেরিয়ে আসার চেষ্টা করছে। ভারতের স্পিন বোলার রবিচন্দ্রন অশ্বিন বলেছেন যে নিউজিল্যান্ডকে চ্যাম্পিয়ন হওয়া এবং বিজয় উদযাপন করা কঠিন ছিল।

Wtc Final India Vs New Zealand Live Cricket Score Reserve Day 6 Southampton  Test Match News Updates - Ind Vs Nz Wtc Final: न्यूजीलैंड ने रचा इतिहास,  भारत को 8 विकेट से

ইউটিউব চ্যানেলে আলাপকালে অশ্বিন বলেছিলেন, “ম্যাচের পরে ট্রফি এবং কিছু পানীয় নিয়ে ড্রেসিংরুমে উদযাপন করা নিউজিল্যান্ডের একটি রীতি। এটা দেখতে খুব কঠিন ছিল। আমি মনে করি এটি মাটির উপরে ঘর থাকার ফ্লিপ দিক। তারা ১২টা পর্যন্ত উদযাপন করে। এমনকি তারা পিচে এসেছিলেন এবং যেভাবে তিনি নিজেদের আনন্দ প্রকাশ করেছিলেন, এটি যুদ্ধের কান্নার মতো শোনাচ্ছে। আমরা এটি করতে সফল না হওয়ায় এটি খুব বিরক্তিকর ছিল।”

WTC Final: More pressure on New Zealand than India after Day 3, says Aakash  Chopra - Sports News

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের আগে তিনি যে বিরতি পেয়েছিলেন তা নিয়ে অশ্বিন বলেছিলেন, “পুরোটা সময় আমরা বাবলে ছিলাম। তাই দীর্ঘদিন পরে আমরা খোলা বাতাসে বের হওয়ার সুযোগ পেলাম। আমি একটি গাড়ি ভাড়া নিয়েছি এবং এটি নিয়ে সারা দেশে ভ্রমণ করছি। প্রথমে আমরা ডিভনে গেলাম। এটি বেশ সুন্দর জায়গা। আমরা একটি উচ্চতায় গিয়েছিলাম যা সমুদ্র এবং পর্বতকে সংযুক্ত করে। এই বিরতি আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ ছিল। ডব্লিউটিসি ফাইনাল এবং ইংল্যান্ড সিরিজের মধ্যে আমাদের অনেক সময় ছিল। অবশ্যই আমরা অনুশীলন করব, তবে এই বিরতিটি খুব ভাল। বুদবুদে বেঁচে থাকা খুব কঠিন। আমরা গত দেড় বছর ধরে বুদবুদতে আছি।”

Leave a comment

Your email address will not be published.