‘ওর ক্রিকেট থেকে ব্রেক নেওয়া উচিৎ...” প্রাক্তন ভারতীয় কোচ Virat Kohli-কে দিলেন বড় পরামর্শ!

আইপিএলের ১৫তম মরশুম প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির কাছে কোনো দুঃস্বপ্নের চেয়ে কম কিছু নয়। এখনও পর্যন্ত খেলা হওয়া ৮টি ম্যাচে বিরাট কোহলি দারুণভাবে ব্যর্থ হয়েছেন এবং তার ব্যাট থেকে একটাও বড় ইনিংস বেরয়নি। আইপিএলের এই মরশুমের আগে বিরাট নিজের আইপিএল দল আরসিবির অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন আর এমনটা মনে করা হচ্ছিল যে এখন তিনি কোনো চাপ ছাড়াই বিস্ফোরক মেজাজে ব্যাটিং করবেন। কিন্তু এখনও পর্যন্ত এমন কিছু দেখতে পাওয়া যায়নি। আর গত দুটি ইনিংসে তিনি গোল্ডেন ডাকেই আউট হয়ে যান। এর মধ্যে প্রাক্তন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী বিরাটকে নিয়ে একটি বড় পরামর্শ দিয়েছেন।

বিরাটের ক্রিকেট থেকে ব্রেক নেওয়া উচিৎ

‘ওর ক্রিকেট থেকে ব্রেক নেওয়া উচিৎ...” প্রাক্তন ভারতীয় কোচ Virat Kohli-কে দিলেন বড় পরামর্শ! 1

ক্রিকেট অ্যাঙ্কার যতীন সাপ্রুর সঙ্গে একটি কথাবার্তা চলাকালীন রবি শাস্ত্রী বিরাট কোহলির ব্যাপারে কথা বলতে গিয়ে বলেন,

“বিরাটের জন্য ব্রেক নেওয়াই সঠিক হবে, ও নন স্টপ ক্রিকেট খেলেছে, ওর জন্য ব্রেক নেওয়া একদম সঠিক সিদ্ধান্ত হবে”।

এই বিষয়ে প্রশ্ন করতে গিয়ে যতীন সাপ্রু জিজ্ঞাসা করেন বিরাট কবে ব্রেক নিতে পারে? এর জবাব দিতে গিয়ে শাস্ত্রী বলেন,

“কিছু এমন সময় আসে, যখন আপনাকে বাউন্ডারি তৈরি করতে হয়। ভারত শুধু বছরে আইপিএলের সময়ই ম্যাচ খেলে না। এই অবস্থায় যদি ওকে নিজের আন্তর্জাতিক কেরিয়ার বাড়াতে হয়, তো কিছু আইপিএল থেকেও ব্রেক নিতে হতে পারে”।

ওর সর্বশ্রেষ্ঠ আসা এখনও বাকি রয়েছে

‘ওর ক্রিকেট থেকে ব্রেক নেওয়া উচিৎ...” প্রাক্তন ভারতীয় কোচ Virat Kohli-কে দিলেন বড় পরামর্শ! 2

প্রাক্তন ভারতীয় কোচ রবি শাস্ত্রী আরও বলেন যে,

“ও চাইলে ফ্রেঞ্চাইজি দলের সঙ্গে এটা নিয়ে কথা বলতে পারে যে আমি অর্ধেক মরশুম খেলব, আমাকে অর্ধেক মাইনেই দিন। আমার মনে হয় যে বিরাট এখনও তরুণ আর ওর সর্বশ্রেষ্ঠ আসা এখনও বাকি রয়েছে। ও দ্রুতই ফর্মে ফিরবে”।

আইপিএলে এখনও পর্যন্ত খেলা হওয়া ৮টি ম্যাচে বিরাট মাত্র ১৭ ব্যাটিং গড়ে ১১৯ রান করেছেন। এর মধ্যে তার ব্যাট থেকে একটিও হাফসেঞ্চুরি বেরয়নি। এই অবস্থা সমস্ত সমর্থকদের আগামী দিনে বিরাটের থেকে আশা থাকবে যে তিনি ফর্মে ফিরবেন আর নিজের দলের হয়ে একটি বড় ইনিংস খেলবেন।

 

Leave a comment

Your email address will not be published.