অস্ট্রেলিয়ায় পিতার মৃত্যুর পর পাশে দাঁড়িয়েছিলেন রবি শাস্ত্রী, দুর্ধর্ষ সাফল্যের কথা সামনে আনলেন মহম্মদ সিরাজ 1

অস্ট্রেলিয়া সফরে নিজের বোলিংয়ে এক চাঞ্চল্য সৃষ্টিকারী টিম ইন্ডিজের ফাস্ট বোলার মহম্মদ সিরাজ প্রধান কোচ রবি শাস্ত্রীর প্রশংসা করেছেন। সিরাজ বলেছিলেন যে তাঁর বাবার মৃত্যুর পরে শাস্ত্রীর এই কথাই এই পেসারকে নাড়া দিয়েছে এবং তিনি দৃঢ় পারফরম্যান্স করতে পেরেছিলেন। সিরাজ গাব্বার মাঠে কাঙ্গারু দলের বিপক্ষে ঐতিহাসিক জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন।

Siraj, a fierce competitor | Mohammed Siraj

এবিপি নিউজের সাথে আলাপকালে মহম্মদ সিরাজ বলেছিলেন, “বিরাট ভাইকে আমার জন্য সবসময়ই পাওয়া যায়। দু’বছর আগে আমি যখন আইপিএলে ভালো করতে পারিনি, তখন তিনি আমার দক্ষতার প্রতি আস্থা রেখেছিলেন। তিনি আমাকে আরসিবি দলে ধরে রেখেছেন এবং আমি তার জন্য কৃতজ্ঞ। যখন আমি অস্ট্রেলিয়া সফরে আমার বাবাকে হারিয়েছিলাম, রবি স্যার এবং বোলিং কোচ ভারত অরুণ আমাকে অনেক সমর্থন করেছিলেন। রবি স্যার আমার কাছে এসেছিলেন এবং বলেছিলেন যে আপনি টেস্ট ম্যাচ খেলেন, দেখবেন আপনি পাঁচটি উইকেট পাবেন। আপনার বাবার প্রার্থনা আপনার সাথে থাকবে। ম্যাচের পরে রবি স্যার খুব খুশি হয়ে বলেছিলেন যে আপনি বলেছিলেন যে আপনি ৫ উইকেট পাবেন। আমার প্রশিক্ষকরা আমাকে এভাবে উত্সাহিত করলে আমি খুব আত্মবিশ্বাসী হয়ে উঠি।”

Mohammed Siraj reveals what Ravi Shastri told him after his father's death during Australia tour | Hindustan Times

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য দলে নির্বাচিত হয়েছেন মহম্মদ সিরাজ। এই বছর আইপিএল ২০২১ এ সিরাজের পারফর্মেন্সও দুর্দান্ত ছিল এবং ডেথ ওভারে দুর্দান্ত বোলিং করেছিলেন তিনি। সিরাজ বুধবার (২ জুন) ভারতীয় দলের সাথে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হয়েছেন। ইংল্যান্ডে পৌঁছানোর পরে, দলটি ১০ ​​দিনের জন্য পৃথক অবস্থায় থাকতে হবে। তবে প্রথম তিন দিন কঠোর বিচ্ছিন্নতায় থাকার পরে টিম ইন্ডিয়া অনুশীলনের অনুমতি পাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *