মদ্যপানের নেশা নিয়ে নোংরা ট্রোল করা হলেও হাসিমুখেই তা স্বীকার করলেন রবি শাস্ত্রী, দেখুন 1

টিম ইন্ডিয়ার প্রধান কোচ রবি শাস্ত্রীকে নিয়ে প্রতিনিয়তই সোশ্যাল মিডিয়ায় মিমস তৈরি করা হচ্ছে এবং প্রায়শই তিনি তাঁর বক্তব্যের জন্যেও আলোচনার বিষয় হয়ে থাকেন। টিম ইন্ডিয়ার জয় এবং পরাজয় উভয় ক্ষেত্রেই রবি শাস্ত্রীকে নিয়ে ট্রোলাররা বেশ মজা পেয়েছেন বলে মনে হয়। এদিকে, বিখ্যাত লেখক শোভা দে টুইটারে ভারতীয় দলের কোচকে নিয়ে একটি মিম শেয়ার করে তাকে ট্রোল করেছিলেন। কিন্তু সেই ট্রোলের জবাবে উত্তরটি খুব মজার উপায়ে দিয়েছেন শাস্ত্রী।

Forced break a 'welcome rest' for India players - Ravi Shastri

শোভা দে তার টুইটারে একটি মিম শেয়ার করেছেন যাতে টিম ইন্ডিয়ার কোচের ছবি ছিল। সেই ছবিতে রবি শাস্ত্রী বলছিলেন, “আপনি কী ভেবেছিলেন যে আমি ড্রাই স্টেটে পাঁচ দিন থাকব।” বলা বাহুল্য, রবি শাস্ত্রীর মদ্যপানের অভ্যেস নিয়ে এর আগেও আলোচনা হয়েছে এবং গুজরাট বহু বছর ধরে একটি ড্রাই স্টেট, যার অর্থ এখানে মদ নিষিদ্ধ।

কিন্তু শোভার এমন টুইটের বিষয়ে জানতে পেরে ক্ষুণ্ণ তো হননি, বরং বেশ খোশমেজে জবাব দিয়েছিলেন রবি শাস্ত্রী। টুইটারে সেই পোস্টকে রিটুইট করে রবি শাস্ত্রী লিখেছেন, “এই রসিকতা আমার পছন্দ হয়েছে। এই কঠিন সময়ে কারও মুখে হাসি দেখতে পেরে ভাল লাগছে।”

রবি শাস্ত্রীকে সব সময় তাঁর বক্তব্য নিয়ে ট্রোল করা হয়ে থাকে। ২০১৪ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কোচের দেওয়া বক্তব্যটিও বেশ আলোচিত হয়েছিল, যেখানে তিনি বলেছিলেন, “পিচকে গুলি মারি, পিচ নিয়ে আমাদের কিছু আসে যায় না সে এটি মুম্বইয়ের পিচ বা জোহানেসবার্গ বা মেলবোর্ন পিচ হোক কিনা।”

Bhaad me gaya pitch' - Ravi Shastri after India thrash South Africa 3-0

ইংল্যান্ডের বিপক্ষে খেলা চার ম্যাচের টেস্ট সিরিজে টিম ইন্ডিয়া বর্তমানে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে খেলা ম্যাচে অক্ষর প্যাটেল এবং রবিচন্দ্রন অশ্বিনের দুর্দান্ত বোলিংয়ের জেরে ভারত ইংল্যান্ডকে ১০ উইকেটে হারিয়েছিল। ইংল্যান্ড প্রথম ইনিংসে ১১২ রান এবং দ্বিতীয় ইনিংসে মাত্র ৮১ রান করে অল আউট হয়েছিল। সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচটি আহমেদাবাদের মাঠে আগামী ৪ মার্চ থেকে খেলা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *