রঞ্জি ট্রফিতে করোনা সংক্রমণ বেড়েই চলেছে! আক্রান্ত হলেন মুম্বাই দলের এই সুপারস্টার ক্রিকেটার 1

মুম্বাই (Mumbai) অলরাউন্ডার শিবম দুবে (Shivam Dube) এবং দলের ভিডিও বিশ্লেষক COVID-19 এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন। দুবের জায়গায় মুম্বাইয়ের ২০ সদস্যের রঞ্জি দলে অন্তর্ভুক্ত করা হয়েছে সাইরাজ পাতিলকে (Sairaj Patil)। মুম্বাই দলের সূত্র সোমবার পিটিআইকে জানিয়েছে, “হ্যাঁ, দু’জন সদস্য কোভিড -19-এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন এবং সাইরাজ পাতিলকে দুবের জায়গায় দলে অন্তর্ভুক্ত করা হয়েছে।” 

কলকাতায় তাদের লিগ ম্যাচ খেলবে মুম্বই

Shivam Dube Confident Of Making A Comeback In The Indian Team

দুবে এখন পর্যন্ত ভারতের (India) হয়ে একটি ওডিআই এবং ১৩টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। মহারাষ্ট্র (Maharashtra) ও দিল্লির (Delhi) বিপক্ষে ম্যাচের জন্য মুম্বাইয়ের উদ্বোধনী দলে ২৮ বছর বয়সী এই খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা হয়েছিল। ৪১ বারের রঞ্জি ট্রফির চ্যাম্পিয়ন মুম্বাইকে এলিট গ্রুপ সি-তে রাখা হয়েছে এবং কলকাতায়  (Kolkata) তাদের লিগ ম্যাচ খেলবে।

বেঙ্গল ক্রিকেট দল COVID-19 দ্বারা আক্রান্ত

Ranji Trophy: Bengal end 13-year wait, storm into final | Cricket News -  Times of India

এর আগে, বেঙ্গল রঞ্জি দলের (Bengal Ranji Team) সাত সদস্য কোভিড -১৯-এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন, যা দেশের শীর্ষ ঘরোয়া প্রতিযোগিতার জন্য তাদের প্রস্তুতিতে একটি ধাক্কা দেয়। বিদর্ভ, রাজস্থান, কেরালা, হরিয়ানা এবং ত্রিপুরার সাথে বাংলাকে বি গ্রুপে রাখা হয়েছে। ১৩ জানুয়ারি বেঙ্গালুরুতে ত্রিপুরার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবেন তারা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *