লর্ডসে অসাধারণ জয়ের পর মহম্মদ সিরাজকে ভূত বলে সম্বোধন করে বসলেন রনবীর সিং 1

সোমবার লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডকে ১৫১ রেসে হারিয়ে ভারত পাঁচ ম্যাচে ১-০তে এগিয়ে গিয়েছে। চূড়ান্ত দিনে ফাস্ট বোলার মহম্মদ সিরাজ ছিলেন প্রধান, যখন দ্বিতীয়ার্ধে তার চারটি কাউন্টার ভারতকে সিরিজে লিড এনে দেয়। সেদিন মাত্র নয়টি বাদ দেওয়ার সাথে সাথে, ২৭ বছর বয়সী জস বাটলার এবং জেমস অ্যান্ডারসনকে একই সাথে পরাজিত করে দর্শকদের জন্য একটি স্মরণীয় জয় তুলে নিয়েছিল।

Mohammed Siraj is the bowling avatar of Rishabh Pant, we need to be patient  with him: Deep Dasgupta

ম্যাচের পর, সিরাজ উত্তেজনাপূর্ণ প্রতিযোগিতার কিছু ছবি শেয়ার করার জন্য ইনস্টাগ্রামে নিয়ে দলের প্রচেষ্টার প্রশংসা করেন। “যাদু আপনাকে বিশ্বাস করে। আপনি যদি তা করতে পারেন, আপনি কিছু করতে পারেন। কী জয়, পুরো দলগত প্রচেষ্টা,” সিরাজ ছবির ক্যাপশন দিয়েছেন। সিরাজ ইনস্টাগ্রামে জয়ের বিষয়ে পোস্ট করার পর, তিনি বলিউড অভিনেতা রণবীর সিং ছাড়া আর অনেকের কাছ থেকে মন্তব্য পান। রনবীর সিং সিং মন্তব্য করেছিলেন, “ফিনম।”

লর্ডসে অসাধারণ জয়ের পর মহম্মদ সিরাজকে ভূত বলে সম্বোধন করে বসলেন রনবীর সিং 2

দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে লর্ডসে ভারতীয় পেসার মহম্মদ সিরাজ তাণ্ডব চালান। এই সব, যখন ইংল্যান্ড শেষ দশ ওভারে খেলার সাথে ড্রয়ের জন্য প্রস্তুত ছিল। সিরাজ মইন আলী এবং তারপর স্যাম কারানের ব্যাক-টু-ব্যাক উইকেট নেওয়ার মাধ্যমে ইংল্যান্ডকে নাড়া দেয়। শেষ পর্যন্ত, ভারত ১৫১ রানে জয়ী হয় এবং এই হায়দ্রাবাদি তার ভূমিকার জন্য প্রশংসিত হয়।

 

Leave a comment

Your email address will not be published.