বিরাট কোহলি হলেন আধুনিক যুগের ভিভ রিচার্ডস, মন্তব্য রামিজ রাজার 1

প্রাক্তন অধিনায়ক রমিজ রাজা ভারতের অধিনায়ক বিরাট কোহলির প্রশংসা করেছিলেন এবং ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্যাটসম্যান ভিভ রিচার্ডসের সাথে তাঁর তুলনা করেছেন। রমিজ কোহলিকে আধুনিক ভিভ রিচার্ডস হিসাবে বর্ণনা করেছেন। তিনি বলেছিলেন যে ইশান কিশান এবং সূর্যকুমার যাদবের মতো খেলোয়াড় ভাগ্যবান, কারণ যে সময় তারা ব্যাটিং করছিলেন, সেই সময় সেখানে বিরাট কোহলি ছিলেন নন স্ট্রাইকার প্রান্তে।

বিরাট কোহলি হলেন আধুনিক যুগের ভিভ রিচার্ডস, মন্তব্য রামিজ রাজার 2

তিনি বলেছিলেন যে কিশান ভাগ্যবান বলেই কোহলির সাথে তাঁর জুটি হয়েছিল। তিনি বলেছিলেন যে চিন্তার ক্ষেত্রে কোহলি হলেন আধুনিক ভিভ রিচার্ডস এবং তিনি এই যুগের দুর্দান্ত খেলোয়াড়।

বিরাট কোহলি হলেন আধুনিক যুগের ভিভ রিচার্ডস, মন্তব্য রামিজ রাজার 3

অভিষেক ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি টোয়েন্টিতে ৫৬ রান করেছিলেন ইশান কিশান। তিনি যখন খেলছিলেন, অন্য প্রান্তে তাঁর সাথে ছিলেন বিরাট কোহলি। এই ম্যাচে অধিনায়কত্বের ইনিংস খেলতে গিয়ে বিরাট কোহলি অপরাজিত ৭৩ রান করেছিলেন। এই ম্যাচটি জিতেছিল টিম ইন্ডিয়া। রমিজ রাজা বলেছিলেন, “ইশান কিশানের অনেক সম্ভাবনা রয়েছে। তারা আশ্চর্যজনক হিট না। তার উচ্চতা কম তবে সেরা উপায়ে অফ সাইড এবং লেগ সাইডে বল খেলতে দেয় এবং ছক্কা মারতে দেয়। তিনি তার দিনে গেম চেঞ্জার এবং প্রথম ম্যাচে তিনি একটি দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করেছিলেন।“

বিরাট কোহলি হলেন আধুনিক যুগের ভিভ রিচার্ডস, মন্তব্য রামিজ রাজার 4

বৃহস্পতিবার খেলা চতুর্থ টি টোয়েন্টি ম্যাচে ভারতের হয়ে একটি দুর্দান্ত ইনিংস খেলেন সূর্যকুমার যাদব। তিনি ৩১ বলে ৫৭ রান করেছিলেন। ভারত সিরিজে ২-২ সমান করে এই ম্যাচটি আট উইকেটে জিতেছে। সিরিজের নির্ধারিত ম্যাচটি আগামী ২০ মার্চ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলা হবে। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজেও দলে জায়গা পেয়েছেন সূর্যকুমার যাদব।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *