স্টোকস-বাটলারের পরিবর্তে ৩৩৭টি ছক্কা মারা এই ওপেনারকে নিল রাজস্থান, দলে এলেন এই তারকা বোলার 1

আইপিএল ২০২১ এর দ্বিতীয় রাউন্ডের জন্য, রাজস্থান রয়্যালস তাদের দলে ২ জন নতুন খেলোয়াড়কে জায়গা দিয়েছে। ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার ওশেন টমাস এবং ওপেনার এভিন লুইসের উপর বাজি ধরেছে রাজস্থান রয়্যালস। এই দুই খেলোয়াড়ই বেন স্টোকস এবং জস বাটলারের জায়গায় রাজস্থান দলে যোগ দিয়েছেন, যারা ব্যক্তিগত কারণে টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে খেলছেন না। বেন স্টোকস ক্রিকেট থেকে বিরতি নিয়েছেন, তিনি মানসিক চাপে ভুগছেন। একই সঙ্গে, জস বাটলার দ্বিতীয়বারের মতো বাবা হতে চলেছেন।

এভিন লুইস ২০১৮ এবং ২০১৯ সালে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন। লুইস এ পর্যন্ত ১৬টি আইপিএল ম্যাচে ২৬.৮৭ গড়ে ৪৩০ রান করেছেন। লুইস তার নামে দুটি হাফ সেঞ্চুরি করেছেন এবং লিগে ২৬টি ছক্কা, ৩৬টি চার মেরেছেন।
এভিন লুইস টি -টোয়েন্টির অন্যতম বিস্ফোরক ব্যাটসম্যান। লুইস ১৭৪টি টি -টোয়েন্টি ম্যাচে ৪০.৩ গড়ে ৪৯৩৪ রান করেছেন এবং তার স্ট্রাইক রেট ১৪৩ এর বেশি। লুইস চারটি সেঞ্চুরি এবং ৩৪টি হাফ সেঞ্চুরি করেছেন। লুইস দীর্ঘ ছক্কা মারার জন্য পরিচিত। এই খেলোয়াড় ৩৩৭টি ছক্কা মেরেছেন। এভিন লুইস বর্তমানে ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ ২০২১ খেলছেন। লুইস ৩ ম্যাচে ৯৮ রান করেছেন এবং তিনি টুর্নামেন্টে ৯টি চার এবং ৯টি ছক্কা মেরেছেন। মানে লুইস ৯৮ রানের মধ্যে ৯০টি রান করেছেন ছক্কা ও চারের সাহায্যে।

বেন স্টোকসের জায়গায় ওশেন টমাসকে দলে অন্তর্ভুক্ত করেছে রাজস্থান রয়্যালস। ওশেন টমাস এর আগে রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন। থমাস ২০১৯ সালে রাজস্থান রয়্যালসের হয়ে চার ম্যাচে ৫ উইকেট নিয়েছেন। ওশেন টমাস ওয়েস্ট ইন্ডিজের হয়ে ২০টি ওয়ানডেতে ২৭টি উইকেট নিয়েছেন। একই সময়ে, তিনি ১৭টি টি -টোয়েন্টিতে ১৯ উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *