IPL স্থগিত হতেই রাজস্থানের জন্য এল খারাপ খবর, করোনায় মারা গেলেন এই খেলোয়াড়

দেশজুড়ে করোনা মহামারী ভয়াবহ রূপ নিয়ে ফেলেছে। প্রত্যেকদিন এই ভাইরাসে লক্ষাধিক মানুষ সংক্রমিত হচ্ছে। অন্যদিকে হাজার হাজার মানুষ নিজেদের প্রাণ হারাচ্ছেন। এই ভাইরাসের আওতা থেকে খেলার জগতও বাঁচতে পারেনি। এর প্রকোপের কারণে সম্প্রতিই আইপিএল ২০২১ লীগকেও স্থগিত করতে হয়েছে। কিন্তু এখন এর মধ্যে ক্রিকেট জগতে শোকের ছায়া নেমে এসেছে আ রাজস্থান ক্রিকেট দল বড়ো ধাক্কা লেগেছে।

রাজস্থান দল খেলো বড়ো ধাক্কা

IPL স্থগিত হতেই রাজস্থানের জন্য এল খারাপ খবর, করোনায় মারা গেলেন এই খেলোয়াড় 1

আসলে রাজস্থানের স্পিন বোলার বিবেক যাদব গত বুধবার প্রয়াত হয়েছে। এই খবর ক্রিকেট জগতের পাশাপাশি সমর্থকদের জন্যও কোনো বড়ো ধাক্কার চেয়ে কম কিছু নয়। মাত্র ৩৬ বছর বয়সেই তিনি ইহলোক ত্যাগ করলেন। মিডিয়ার খবরের মোতাবেক গত সাত বছর ধরে বিবেক লিভার ক্যান্সারে ভুগছিলেন। সাম্প্রতিক খবরের মোতাবেক বিবেক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। যে কারণে তার মৃত্যু ঘটেছে। ২০০৮ সালে তিনি রাজস্থানের হয়ে প্রথম শ্রেণীর ক্রিকেটে ডেবিউ করেছিলেন। এরপর ২০১০ থেকে ২০১১ পর্যন্ত তিনি রাজস্থানের রঞ্জি ট্রফি দলের সদস্য ছিলেন। বরোদার বিরুদ্ধে খেলা হওয়া ফাইনাল ম্যাচে তিনি মোট ৪টি উইকেট নিয়েছিলেন।

এমন থেকেছে প্রয়াত বিবেক যাদবের ক্রিকেট কেরিয়ার

IPL স্থগিত হতেই রাজস্থানের জন্য এল খারাপ খবর, করোনায় মারা গেলেন এই খেলোয়াড় 2

২০১২য় তাকে আইপিএলে দিল্লি ডেয়ার ডেভিলস কিনেছিল। এর সঙ্গেই বিবেক ১৮টি প্রথম শ্রেণীর, ৮টি লিস্ট এ ম্যাচ আর ৪টি টি-২০ ম্যাচে রাজস্থানের হয়ে খেলেছেন। এই স্পিনারের জন্ম রোহতকে। রাজস্তানের হয়ে তিনি ঘরোয়া ক্রিকেটও খেলেছেন। এর মধ্যে তিনি বেশকিছু কৃতিত্বও অর্জন করেছেন। বিশেষ কথা এটাই যে বিবেক যাদবের বন্ধু আর তার দলের প্রাক্তন সতীর্থরা তাকে সবচেয়ে ভালো ক্রিকেটারের তালিকায় গুনতি করে থাকেন। যিনি যে কোনো চ্যালেঞ্জের মুখোমুখি হতে প্রস্তুত থাকতেন। এই দুঃখের খবরের পর রাজস্থান ক্রিকেট অ্যাসোসিয়েশনও এই খেলোয়াড়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *