আর্চারের পর আরও বড় ধাক্কা পেল রাজস্থান রয়্যালস! খেলবেন না এই সুপারস্টার, বদলির ঘোষণা 1

রাজস্থান রয়্যালসের বিস্ফোরক ব্যাটসম্যান জস বাটলার আইপিএল ২০২১ -এর দ্বিতীয় পর্ব থেকে বাদ পড়েছেন। শনিবার রাজস্থান রয়্যালস অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে এই তথ্য দিয়েছে। রাজস্থান রয়্যালসের জন্য বড় ধাক্কা। আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে। রাজস্থান রয়্যালস টুইট করে লিখেছে, ‘জস বাটলার #IPL2021 এর বাকি অংশে থাকবেন না, কারণ তিনি এবং লুইস শীঘ্রই দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন। আমরা তার মঙ্গল কামনা করি এবং #RoyalsFamily এর নতুন সদস্যের জন্য অপেক্ষা করতে পারি না।’

নিউজিল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান গ্লেন ফিলিপ জস বাটলারের বদলি হিসেবে দলে যোগ দেবেন। টুইট করে এই তথ্য দিয়েছে রাজস্থান রয়্যালস। গ্লেন ফিলিপস নিউজিল্যান্ডের হয়ে ২৫টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে সংযুক্ত আরব আমিরশাহিতে যাওয়ার আগে, জস বাটলার এই সময়ে তার পরিবারের সাথে সময় কাটাবেন। আইপিএল ২০২১ স্থগিত হওয়ার আগে, রাজস্থান রয়্যালসের ওপেনার জস বাটলার প্রত্যাবর্তন করেছিলেন। সপ্তম ম্যাচে রাজস্থানের হয়ে তিনি ৬৪ বলে ১২৪ রান করেছিলেন। তার অনুপস্থিতির কারণে রাজস্থানের টপ অর্ডারে পরিবর্তন আসবে।

জস বাটলার দ্বিতীয় খেলোয়াড় যিনি আইপিএল ২০২১ থেকে নিশ্চিত হয়েছেন। কনুইয়ের চোটের কারণে রাজস্থানের জোফ্রা আর্চার আইপিএল, টি -টোয়েন্টি বিশ্বকাপ এবং অ্যাশেজ ২০২১ থেকে বাদ পড়েছেন। বেন স্টোকস নিয়ে এখনও সন্দেহ রয়েছে। তিনি শুধু খেলা থেকে বিরতি নিয়েছেন এবং ভারতের বিরুদ্ধে চলমান পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে খেলছেন না। টি-টোয়েন্টি বিশ্বকাপেও তার অংশগ্রহণের বিষয়ে কোনো সরকারি তথ্য নেই। আইপিএল ২০২১ স্থগিত হওয়ার আগে, সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস সাতটি ম্যাচের মধ্যে তিনটি জিতেছিল এবং পয়েন্ট টেবিলে পাঁচ নম্বরে ছিল। ২১ সেপ্টেম্বর পাঞ্জাব কিংসের বিপক্ষে মরশুমের দ্বিতীয় পর্ব শুরু করবে রাজস্থান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *