দেশে ফিরে গেছেন রায়না‌,তাকে নিয়ে 'বিস্ফোরক' মন্তব্য চেন্নাই সুপার কিংসের মালিক শ্রীনিবাসনের 1

ব‍্যক্তিগত কারণ দেখিয়ে দুবাই থেকে দেশে ফিরে গেছেন চেন্নাই সুপার কিংস দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার সুরেশ রায়না।যা ঘিরে তৈরী হয়েছে নানান জল্পনা।এর মাঝে চেন্নাই সুপার কিংস দলের মালিক জানালেন এমন একটা সিদ্ধান্ত নেওয়ার জন্য ভবিষ্যতে অনুতপ্ত হতে হবে এই তারকা ভারতীয় অলরাউন্ডার’কে।

দেশে ফিরে গেছেন রায়না‌,তাকে নিয়ে 'বিস্ফোরক' মন্তব্য চেন্নাই সুপার কিংসের মালিক শ্রীনিবাসনের 2

” এখনও অবধি শুরু হয়নি এবারের মরসুম।রায়না বুঝতে পারবে পরবর্তী সময়ে ও কি মিস করলো,অবশ্যই অর্থের বিষয়টি এখানে দেখতেই হচ্ছে (১১ কোটি প্রতি সিজেন ),যেটা ও হাতছাড়া করলো “,সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন শ্রীনি।

হঠাৎ করে এই টুর্নামেন্ট থেকে সুরেশ রায়না’র সরে দাড়ানো সমস্যায় ফেলেছে চেন্নাই সুপার কিংস দলকে ।বিষয়টি যে একেবারেই ভালো ভাবে নেননি,তা এদিন স্পষ্ট চেন্নাইয়ের মালিকের কথা অনুযায়ী।সম্প্রতি চেন্নাই দলের দুই ক্রিকেটার সহ একাধিক স্টাফ মেম্বারদের করোনার রিপোর্ট এসেছিলো পজিটিভ।আইপিএল শুরু হওয়ার আগে এমন ঘটনা স্বাভাবিক ভাবেই সমস্যায় ফেলেছে ধোনির দলকে।

দেশে ফিরে গেছেন রায়না‌,তাকে নিয়ে 'বিস্ফোরক' মন্তব্য চেন্নাই সুপার কিংসের মালিক শ্রীনিবাসনের 3

খানিকটা রুষ্ট হলেও রায়নার সিদ্ধান্তকে সন্মান জানিয়েছেন শ্রীনিবাসন।তার বক্তব্য, কেউ যদি না থাকতে চায়, তাহলে তাকে আটকে রাখার কোনও কারণ নেই বলেই ধারণা তার।

” আমার সাফ বক্তব্য, যদি তুমি থাকতে না চাও,অথবা খুশি নও।তাহলে যেতে পারো,কারণ আমি কাউকে ধরে রাখার পক্ষপাতি নই।”

সূত্রের খবর অনুযায়ী দুবাইতে যে হোটেল রুম দেওয়া হয়েছে রায়না’কে তা পছন্দ হয়নি তার, এনিয়ে চেন্নাই টিম ম‍্যানেজমেন্টের সঙ্গে মনোমালিন্য হয় এই অলরাউন্ডারের।রায়ানার রুমে কোনও ব‍্যালকনি নেই।যার জেরে এই কঠিন বায়ো- সিকিউর নিয়ম মেনে রুমে থাকা তার পক্ষে নিতান্ত কঠিন একটি বিষয় হয়ে দাড়িয়েছিলো।

গত ১৫ ই আগষ্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন রায়না।প্রিয় মাহি ভাইয়ের অবসর নেওয়ার মিনিট পনেরো পর আন্তর্জাতিক ক্রিকেট কে বিদায় জানান তিনি।জানা গেছে দুবাইতে অবিকল ধোনির মতোই একটি রুমের দাবি করেছিলেন তিনি।এবং তা না পাওয়ার রুষ্ট হন।

দেশে ফিরে গেছেন রায়না‌,তাকে নিয়ে 'বিস্ফোরক' মন্তব্য চেন্নাই সুপার কিংসের মালিক শ্রীনিবাসনের 4
Suresh Raina of Chennai Super Kings hits over the top for a boundary during match 37 of the Pepsi IPL 2015 (Indian Premier League) between The Chennai Superkings and The Royal Challengers Bangalore held at the M. A. Chidambaram Stadium, Chennai Stadium in Chennai, India on the 4th May April 2015.
Photo by: Shaun Roy / SPORTZPICS / IPL

প্রসঙ্গত, এছাড়াও একাধিক তত্ত্ব উঠে আসছে এক্ষেত্রে।অনেকের বক্তব্য কাকার আচমকা মৃত্যুর খবর রায়না’কে দেশে ফিরে আসতে বাধ্য করেছে।অন‍্যদিকে আরেক শ্রেণীর বক্তব্য, দলের একাধিক সদস্য করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ‍্যে আসলে ভীত হয়ে পড়েন রায়না,এবং সেখান থেকেই এই সিদ্ধান্তে এসেছেন তিনি।যদিও এখনও অবধি সঠিক কারণ অধরা।

এখনো পর্যন্ত মোট দশবার আইপিএলে অংশগ্রহণ করতে দেখা গেছে চেন্নাই সুপার কিংস’কে, এবং প্রতিবার এই দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন রায়না।দলের সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি।শুধুমাত্র তাই নয়, আইপিএলের ইতিহাসে রান সংগ্রহের বিচারে তার নাম রয়েছে দ্বিতীয় স্থানে ।প্রথম স্থানে আছেন বিরাট কোহলি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *