দেখুন: টাস্ক পাওয়ার পর ফাঁসলেন রাহুল তেওটিয়া, বাধ্য হয়ে করতে হল এই কাজ

করোনার কারণে আইপিএল ২০২১ মরশুমকে মাঝপথেই স্থগিত করে দিতে হয়। সমস্ত দলগুলির প্রায় সমস্ত খেলোয়াড় বাড়িতে পৌঁছে গিয়েছেন। এর মধ্যে রাজস্থান রয়্যালস ফ্রেঞ্চাইজি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে দলের খেলোয়াড়দের যথেষ্ট মস্তি করতে দেখা গিয়েছে।

এই ভিডিওটিতে রাজস্থান দলের অলরাউন্ডার রাহুল তেওটিয়াকে বিশেষ করে দেখানো হয়েছে। এখানে তাকে একটি জলের বোতলকে চুমু খেতে আর তাকে প্রপোজ করতে দেখা যাচ্ছে। রাহুল তেওটিয়ার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হচ্ছে।

রাহুল তেওটিয়ার দেখা গেলো নতুন রূপ

দেখুন: টাস্ক পাওয়ার পর ফাঁসলেন রাহুল তেওটিয়া, বাধ্য হয়ে করতে হল এই কাজ 1

রাজস্থান রয়্যালস নিজেদের ইনস্টাগ্রাম পেজে একতি ভিডিও শেয়ার করেছে, যেখানে টেবিলে বসা সমস্ত প্লেয়ারদের একটি বালিশকে একে অপরকে পাস করতে দেখা যাচ্ছে। এর মধ্যে যখন বালিশটি রাহুল তেওটিয়ার কাছে পৌঁছয় তো তিনি একটি মজার টাস্ক পান। রাহুলকে একটি জলের বোতলকে প্রপোজ করতে হত। তিনি একটি ছোট জলের বোতল তুলে বলেন যে তুমি ভীষণই সুন্দর, তারপর বোতলটিকে তিনি চুমু খেতে খেতে লজ্জা পেয়ে যান, আর সমস্ত খেলোয়াড়রা হাসতে থাকেন।

রাজস্থান রয়্যালস ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছে ভিডিও

দেখুন: টাস্ক পাওয়ার পর ফাঁসলেন রাহুল তেওটিয়া, বাধ্য হয়ে করতে হল এই কাজ 2

রাজস্থান রাহুলের এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছে। এই ভিডিওর কমেন্ট বক্সে ক্রিকেট সমর্থকরা আলাদা আলাদা রকমের নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন। আসলে এই ভিডিওটিতে রাজস্থান রয়্যালসের বেশকিছু খেলোয়াড় আর সাপোর্ট স্টাফরাও রয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *