Rahul Dravid বললেন রোহিতের পর এই ৩ খেলোয়াড়দের মধ্যে হবে অধিনায়কত্বের লড়াই, এই খেলোয়াড়ের করলেন প্রশংসা

টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব বর্তমানে রোহিত শর্মার কাঁধে রয়েছে। তিনি ক্রিকেটের তিন ফর্ম্যাটেই ভারতীয় দলের অধিনায়ক। রোহিত শর্মার পর ভারতীয় দলের দায়িত্ব সামলানোর জন্য বেশকিছু খেলোয়াড় রয়েছেন। বিশেষ করে এতে কেএল রাহুল, ঋষভ পন্থ আর শ্রেয়স আইয়ারের মতো খেলোয়াড়রা রয়েছেন। কিন্তু আইপিএল ২০২২ এ হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্ব দেখে সমর্থকরা তো বটেই দলের কোচও তার ফ্যান হয়ে গিয়েছেন।

এরা হবেন টিম ইন্ডিয়ার অধিনায়কত্বের প্রবল দাবিদার

Rahul Dravid বললেন রোহিতের পর এই ৩ খেলোয়াড়দের মধ্যে হবে অধিনায়কত্বের লড়াই, এই খেলোয়াড়ের করলেন প্রশংসা 1

সম্প্রতিই টিম ইন্ডিয়ার কোচ রাহুল দ্রাবিড় স্বয়ং মেনে নিয়েছেন যে আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করা খেলোয়াড়রাই আগামীদিনে টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব পেতে পারেন। তিনি বলেছেন যে আইপিএলে অধিনায়ক হিসেবে ভারতীয় দলের খেলোয়াড়দের সফলতায় জাতীয় দলের ফায়দা হবে, কারণ নেতৃত্বের ক্ষমতার ফলে ক্রিকেটারদের উন্নতি দ্রুতগতিতে হয়। রাহুল দ্রাবিড় একটি প্রেস কনফারেন্সে বলেন,

“এটা ভাল কথা যে বেশকিছু ভারতীয় অধিনায়ক ভাল প্রদর্শন করেছেন। হার্দিক তাদের মধ্যে একজন। দুর্দান্ত। কেএল আর সঞ্জুও ভাল প্রদর্শন করেছেন আর শ্রেয়সও। তরুণ ব্যাটসম্যানদের দলের অধিনায়কত্ব করতে দেখে ভাল লেগেছে। এতে ক্রিকেটার হিসেবে ওদের পরিপক্ক হতে সাহায্য হবে। আমাদের জন্য এটা ভাল যে ভারতের তরুণ খেলোয়াড়রা আইপিএলে ভাল অধিনায়কত্ব করছে”।

পান্ডিয়ার অধিনায়কত্বের ফ্যান হলেন রাহুল দ্রাবিড়

Rahul Dravid বললেন রোহিতের পর এই ৩ খেলোয়াড়দের মধ্যে হবে অধিনায়কত্বের লড়াই, এই খেলোয়াড়ের করলেন প্রশংসা 2

এর মধ্যে রাহুল দ্রাবিড় হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বের প্রশংসাও করেছেন। তিনি আইপিএল ২০২২ এ হার্দিক পান্ডিয়ার দুর্দান্ত প্রদর্শন নিয়ে বলেন,

“ওর প্রত্যাবর্তন ভাল। হার্দিক ফর্মে থাকলে ব্যাট আর বল দুটিতেই দুর্দান্ত খেলোয়াড়। ও সীমিত ওভারের ক্রিকেটে যথেষ্ট সফল থেকেছে আর আইপিএলেও দুর্দান্ত ফর্মে ছিলেন। ওর অধিনায়কত্ব যথেষ্ট প্রভাবিত ছিল আর ও ভাল প্রদর্শনও করেছে। নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে দলের অংশ হওয়ার জন্য অধিনায়ক হওয়া জরুরী নয়। এই সময় আমাদের জন্য পজিটিভ বিষয় এটাই যে ও আবারও বোলিং করছে। আমরা একজন ক্রিকেটার হিসেবে ওর সর্বশ্রেষ্ঠ যোগদান চাই”।

 

Leave a comment

Your email address will not be published.