রাহুল দ্রাবিড় আমার ব্যাটিংয়ে বিশ্বাসই রাখতেন না, অপমানের দাবি তুলে বিস্ফোরক মন্তব্য বীরেন্দ্র সেহওয়াগের 1

বীরেন্দ্র সেহওয়াগ তাঁর বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য পরিচিত ছিলেন। ফর্ম্যাটটি ওয়ানডে ক্রিকেট হোক বা টেস্ট ক্রিকেট, সেহওয়াগ জানত কীভাবে কেবল এক উপায়ে রান করতে হয়, প্রতিপক্ষের বোলারদের উপর আক্রমণ। বীরেন্দ্র সেহওয়াগ তার টেস্ট কেরিয়ারে দুটি ট্রিপল সেঞ্চুরি করেছিলেন। ট্রিপল সেঞ্চুরি করে তিনি মাত্র ছয় রানে মিস করেন। তবে আপনি জেনে অবাক হবেন যে বীরেন্দ্র সেহওয়াগের ব্যাটিংয়ে রাহুল দ্রাবিড়ের একেবারেই বিশ্বাস ছিল না। সেহওয়াগ তার প্রথম ইংল্যান্ড সফরের একটি উপাখ্যান ভক্তদের সাথে শেয়ার করেছিলেন, যেখানে তিনি রাহুল দ্রাবিড় সম্পর্কে বলেছিলেন।

Pause, rewind, play: Even in defeat, Virender Sehwag's 195 at MCG remains an extraordinary innings

সেহওয়াগ বলেছিলেন, “ইংল্যান্ড সফরে আমার টেস্ট ওপেনিং অভিষেক হয়েছিল। অধিনায়ক সৌরভ গাঙ্গুলি টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। ম্যাচ শুরুর ২০ মিনিট আগে আমি রাহুল দ্রাবিড়কে আমার আগে ব্যাটিং প্যাড পরে থাকতে দেখেছি। আমি বললাম – রাহুল ভাই, খেলা শুরু হওয়ার ২০ মিনিটের আগে, আপনি প্যাড পরা কেন? এটিতে রাহুল দ্রাবিড় বলেছিলেন যে আপনি ওপেনার হিসাবে যাচ্ছেন, আপনি আমাকে প্যাড পরতে কতটা সময় দেবেন তা আমি জানি না।” সেহওয়াগ আরও বলেছিলেন, “রাহুল দ্রাবিড় আমার উপর বিশ্বাস করেননি যে আমি রান করতে সক্ষম হব। আমার নিজের দলের খেলোয়াড় আমাকে বিশ্বাস করেননি বলে আমি অবাক হয়েছি। দ্রাবিড়কে আমার বিশ্বাস করতে সময় লাগল। আমি যখন প্রথম ইনিংসে ৮৪ রান করেছি, তখন সেঞ্চুরি করেছি। এরপরে সে আমাকে বিশ্বাস করেছিল।”

We had it all when we had the wall' - Virender Sehwag shares special birthday message for Rahul Dravid

বীরেন্দ্র সেহওয়াগ যখন টেস্ট ক্রিকেটে পা রেখেছিলেন, তখন রাহুল দ্রাবিড়ই তাকে বলেছিলেন বড় সেঞ্চুরি করতে। সেহওয়াগ বলেছিলেন, “রাহুল দ্রাবিড়ই আমাকে বলেছিলেন যে আপনি যদি বড় ক্রিকেট বিশেষজ্ঞ এবং বড় খেলোয়াড়দের কাছ থেকে সম্মান চান, তবে আপনাকে বড় সেঞ্চুরি করতে হবে। এর পরে দুটি ট্রিপল সেঞ্চুরি করেছি। ১১০ বারের বেশি ইনিংস খেলেছেন ১১ বার। এর পরে আমি দ্রাবিড়কে জিজ্ঞাসা করলাম এখনই যদি শ্রদ্ধা পাই। দ্রাবিড় এটির হ্যাঁ উত্তর দিয়েছিল।”

Read More: নিজের কথার খেলাপ করলেন ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়, এই খেলোয়াড়দের দেবেন না সুযোগ

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *