রাহুল চাহার-এর ফ্যাশন ডিজাইনার স্ত্রী এখন ইন্টারনেট সেনসেশন, রূপে বলিউড সুন্দরীদের দেবেন দশ গোল ! 1

টিম ইন্ডিয়ার ক্রিকেটার রাহুল চাহার তার দুর্দান্ত স্পিন বোলিংয়ের জন্য পরিচিত। তবে শুধু ক্রিকেটে নয়, ভালোবাসার পিচেও দারুণ সফল তিনি। দীর্ঘদিনের বান্ধবীকে চলতি বছরই বিয়ে করেন তিনি। আসুন দেখি কে সেই সুন্দরী যিনি তার হৃদয়ে রাজত্ব করেন এবং তার সম্পর্কে জেনে নিন।

রাহুল চাহার-এর ফ্যাশন ডিজাইনার স্ত্রী এখন ইন্টারনেট সেনসেশন, রূপে বলিউড সুন্দরীদের দেবেন দশ গোল ! 2

ভারতীয় চলের তারকা লেগ স্পিনার রাহুল চাহারের স্ত্রীর নাম ইশানি জোহর। রাহুল চাহার এবং তার দীর্ঘদিনের বান্ধবী ঈশানী জোহর চলতি বছরের ৯ মার্চ গোয়ায় একটি খুব সুন্দর পরিবেশে সাতপাকে বাঁধা পড়েন।

রাহুল চাহার-এর ফ্যাশন ডিজাইনার স্ত্রী এখন ইন্টারনেট সেনসেশন, রূপে বলিউড সুন্দরীদের দেবেন দশ গোল ! 3

রাহুল চাহার এবং ইশানি জোহর ২০১৯ সালে বাগদান করেছিলেন। রাহুল চাহারের স্ত্রী ইশানি জোহর পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। বহু বছর ডেট করার পর দুজনেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

রাহুল চাহার-এর ফ্যাশন ডিজাইনার স্ত্রী এখন ইন্টারনেট সেনসেশন, রূপে বলিউড সুন্দরীদের দেবেন দশ গোল ! 4

রাহুল চাহার সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়, তিনি প্রায়শই তার স্ত্রী ইশানীর সাথে ছবি শেয়ার করেন। এই দুজনের ছবি ভক্তদের খুব পছন্দ হয়েছে।

রাহুল চাহার-এর ফ্যাশন ডিজাইনার স্ত্রী এখন ইন্টারনেট সেনসেশন, রূপে বলিউড সুন্দরীদের দেবেন দশ গোল ! 5

রাহুল চাহার এবং ইশানি জোহর ইনস্টাগ্রামে প্রকাশ্যে তাদের ভালবাসা প্রকাশ করতে দ্বিধা করেন না। রাহুল চাহার সোশ্যাল মিডিয়ায় বহুবার ইশানীর সঙ্গে রোমান্টিক ছবি শেয়ার করেছেন।

রাহুল চাহার-এর ফ্যাশন ডিজাইনার স্ত্রী এখন ইন্টারনেট সেনসেশন, রূপে বলিউড সুন্দরীদের দেবেন দশ গোল ! 6

২৩ বছর বয়সী লেগ স্পিনার রাহুল চাহার ভারতের হয়ে ৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৭ উইকেট নিয়েছেন। তিনি ২০২১ সালে শ্রীলঙ্কার বিপক্ষে তার একমাত্র ওডিআই ম্যাচ খেলেছেন। এই ম্যাচে তিনি নিয়েছেন ৩ উইকেট।

Leave a comment

Your email address will not be published.