পাকিস্তানের এই তারকাদের নিজের পছন্দের খেলোয়াড় হিসেবে তুলে ধরেছেন রবিচন্দ্রন অশ্বিন 1

ভারতের (India) তারকা অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সম্প্রতি, অশ্বিন, যিনি টেস্ট ফরম্যাটে ভারতের পক্ষে সর্বাধিক উইকেট নিয়ে হরভজন সিংকে (Harbhajan Singh) ছাড়িয়ে গেছেন, তাকে তার প্রিয় পাকিস্তানি খেলোয়াড়দের সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। জবাবে তিনি অধিনায়ক বাবর আজম (Babar Azam), উইকেটকিপার মহম্মদ রিজওয়ান (Mohammad Rizwan) এবং ফাস্ট বোলার শাহীন শাহ আফ্রিদিকে (Shaheen Shah Afridi) নাম দেন। তিনি জানান, বাবর আজম তার প্রিয় পাকিস্তানি খেলোয়াড়।

বাবরের খেলা প্রশংসার যোগ্য – অশ্বিন

Ravichandran Ashwin Lavishes Praise On Mohammad Rizwan And Babar Azam

তার ইউটিউব চ্যানেলে ‘৪০ শেডস অফ অ্যাশ’-এর নতুন পর্বে কথা বলার সময়, অশ্বিন বলেছিলেন যে বাবরের খেলা প্রশংসার যোগ্য। অস্ট্রেলিয়া এবং বিশ্বের অন্যান্য জায়গায় দুর্দান্ত ব্যাটিংয়ের জন্য অশ্বিন পাকিস্তানি অধিনায়কের প্রশংসা করেছেন। তিনি বলেন, “আমি মহম্মদ রিজওয়ানকে অনুসরণ করি এবং তার প্রতিভা নিয়ে কথা বলতে থাকি। সে তার দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ এবং ম্যাচ জেতানো ইনিংস খেলেছে।” অশ্বিন শাহীনের খেলার প্রশংসা করে অশ্বিন বলেন, “শাহীন আফ্রিদি একজন সত্যিকারের প্রতিভা। পাকিস্তানে বরাবরই প্রতিভাবান ক্রিকেটার ছিল এবং তাদের এখন আরও আছে।”

ভারতকে হারাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন

India vs Pakistan T20 World Cup Clash "Most Viewed T20I Match": Broadcaster  | Cricket News

ভারত ও পাকিস্তান সম্প্রতি সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে মুখোমুখি হয়েছিল, যেখানে বিরাট কোহলির নেতৃত্বাধীন দল ভারতকে পাকিস্তানের কাছে ১০ উইকেটে শোচনীয় পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। বিশ্বকাপের ইতিহাসে পাকিস্তানের কাছে এটাই ছিল ভারতের প্রথম পরাজয়। এই ম্যাচে ভারতকে হারাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন বাবর, রিজওয়ান ও শাহীন। এই ম্যাচে প্রথমে খেলে, ভারত নির্ধারিত ওভারে ১৫১ রান করে, যা পাকিস্তান দল রিজওয়ান এবং বাবরের অর্ধশতকের সাহায্যে উইকেট না হারিয়ে অর্জন করে। শাহীন কেএল রাহুল, রোহিত শর্মা এবং বিরাট কোহলির মতো ব্যাটসম্যানদের উইকেট নেন এবং ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন।

Leave a comment

Your email address will not be published.