অশ্বিন দিল্লি ক্যাপিটালস নয় এই আইপিএল দলকে বললেন সবচেয়ে মজবুত আর খেতাব জেতার দাবিদার 1

মুম্বাই ইন্ডিয়ান্স, সম্ভবত এমন কেউই নেই যিনি এই দলের প্রদর্শন সম্পর্কে ওয়াকিবহাল নন। আইপিএলের ইতিহাসে মুম্বাই ইন্ডিয়ান্সই একমাত্র দল যারা এই টুর্নামেন্টের খেতাব ৫ বার জিতেছে। বিরোধী দলের খেলোয়াড়রাও রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্সের দলের শক্তিকে সমঝে চলেন। দিল্লি ক্যাপিটালসের তারকা স্পিনার আর অশ্বিনও মুম্বাই ইন্ডিয়ান্সের জমিয়ে প্রশংসা করেছেন।

অশ্বিন মনে করেন মুম্বাই ইন্ডিয়ান্সকে সবচেয়ে ভালো

অশ্বিন দিল্লি ক্যাপিটালস নয় এই আইপিএল দলকে বললেন সবচেয়ে মজবুত আর খেতাব জেতার দাবিদার 2

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের সিনিয়র বোলার আর অশ্বিন মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাপারে এটাই বলেছেন যে এই দল অন্য দলগুলির তুলনায় একদম আলাদা। অশ্বিন বলেছেন আমার নজরে প্রত্যেকটি দল ভালো, কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্সের কথা আলাদা। অশ্বিন সেই সঙ্গে এটাও বলেছেন যে তার মনে হয় যে আইপিএল ২০২১ এর শুরু মুম্বাই ইন্ডিয়ান্সের দল দুর্দান্তভাবে করবে।

২০ এপ্রিল হবে মুম্বাইয়ের মুখোমুখি

অশ্বিন দিল্লি ক্যাপিটালস নয় এই আইপিএল দলকে বললেন সবচেয়ে মজবুত আর খেতাব জেতার দাবিদার 3

মুম্বাই ইন্ডিয়ান্সের প্রশংসা করা আর অশ্বিন এটাও বলেছেন যে তার সম্পূর্ণ আশা রয়েছে যে এবার আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের দল দিল্লির দলকে কড়া টক্কর দেবে। এইবার আইপিএলে ২০ এপ্রিল দিল্লির মুখোমুখি হবে মুম্বাই।

প্রসঙ্গত যে আইপিএলের গত মরশুমে দিল্লি ক্যাপিটালসের দল ফাইনাল পর্যন্ত পৌঁছেছিল। দল নিজেদের প্রথম খেতাব জেতার একদম কাছাকাছি ছিল। কিন্তু ফাইনালে তারা মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হেরে যায়। এবার ঋষভ পন্থের অধিনায়ক হওয়ায় দিল্লির দলকে একদম আলাদা দেখাচ্ছে। আইপিএলের ১৪ মরশুমের শুরু আজ থেকে হচ্ছে। যেখানে প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স আরসিবির মুখোমুখি হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *