জোর ধাক্কা ভারতের, শেষ মুহুর্তে ইংল্যান্ড যাচ্ছেন না এই মহাতারকা 1

কলকাতা নাইট রাইডার্স এবং ভারতীয় দলের এই ফাস্ট বোলার প্রসিধ কৃষ্ণা করোনার ইতিবাচক বলে প্রমাণিত হয়েছে। এটির সাহায্যে কৃষ্ণা কেকেআরের চতুর্থ খেলোয়াড় হয়ে উঠলেন, যিনি করোনার টেস্টে ইতিবাচক হয়েছেন। তাদের আগে টিম সাঁইফের্ট, সন্দীপ ওয়ারিয়ার এবং বরুণ চক্রবর্তীকেও করোনার পজিটিভ দেখা গিয়েছিল। এএনআই এই তথ্য দিয়েছে।

India vs England: Prasidh Krishna has been considered a very good bowler  for a long time now- Sanjay Bangar - Sports News

একদিন আগে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের জন্য এবং ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ভারতীয় দলে নির্বাচিত হয়েছেন প্রসিধ কৃষ্ণা। তবে স্ট্যান্ডবাই বোলার হিসাবে দলে জায়গা পেয়েছেন তিনি। প্রসিধ কৃষ্ণা ছাড়াও নির্বাচকরা অভিমন্যু ইশ্বরন, আবেশ খান এবং আরজান নাগওয়াসওয়ালাকে স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসাবে দলে রেখেছেন।

এই সফরে, বিরাট কোহলির নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া ১৮ জুন ইংল্যান্ডে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলবে এবং ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়ার আগে দলটি ভারতে আট দিন বায়ো বুদ্বুদে থাকবে। এটি ২৫ মে থেকে শুরু হবে। খেলোয়াড়দের ভারত থেকে ইংল্যান্ডে নিয়ে যাওয়ার জন্য একটি বিশেষ চার্টার্ড বিমানের ব্যবস্থা করা হবে। ভারত ও ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজটি নটিংহামে ৪ আগস্ট থেকে শুরু হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *