আবারও ধাক্কা দ্য হান্ড্রেডে, চোটের জেরে টুর্নামেন্ট খেলবেন না এই সুপারস্টার, থাকবেন পরামর্শক হিসেবে 1

সম্প্রতি নিউজিল্যান্ড ক্রিকেট দলকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম শিরোপা জয়ী অধিনায়ক কেন উইলিয়ামসন দ্য হান্ড্রেডের প্রথম মরসুমে খেলতে দেখা যাবে না। উইলিয়ামসনের কনুই আঘাত আবারও উদ্ভূত হয়েছে, তাকে টুর্নামেন্ট থেকে সরে আসতে বাধ্য করেছে। এই চোটের কারণে উইলিয়ামসন ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে পারেননি। উইলিয়ামসন দ্য হান্ড্রেডে অংশ নিতে সহ খেলোয়াড়দের নিয়ে নিউজিল্যান্ডে ফিরে আসেননি।

Eng vs NZ 2021 - Kane Williamson ruled out of second Test and Tom Latham to captain New Zealand

‘ইএসপিএন ক্রিকইনফো’-এর খবরে বলা হয়েছে, গত ছয় মাস ধরে নিউজিল্যান্ডের অধিনায়ক উইলিয়ামসন একই ইনজুরির বিরুদ্ধে লড়াই করে যাচ্ছেন। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল থেকেই তিনি যুক্তরাজ্যে রয়েছেন এবং পরামর্শক হিসাবে বার্মিংহাম ফিনিক্স দলের সাথে থাকবেন বলে আশা করা হচ্ছে। উইলিয়ামসন বার্মিংহাম ফিনিক্সের সাথে ১১০,০০০ ডলার চুক্তি করেছেন। উইলিয়ামসনের অধিনায়কত্বে নিউজিল্যান্ড ডব্লিউটিসির ফাইনালে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছিল। চতুর্থ ইনিংসে দুর্দান্ত ব্যাটিংয়ের সময় কিউই অধিনায়ক অপরাজিত অর্ধশতক খেলেন।

Always a Fantastic Challenge' - New Zealand Captain Kane Williamson on Playing India Ahead of WTC Final

কেন উইলিয়ামসনের আগে ডেভিড ওয়ার্নার এবং মার্কাস স্টেইনিসও এই টুর্নামেন্ট থেকে সরে এসেছেন। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়ন হওয়ার পরে নিউজিল্যান্ডের দল এবং কেন উইলিয়ামসনের প্রশংসিত হয়েছিল পুরো বিশ্ব ক্রিকেট। উইলিয়ামসনের অধিনায়কত্বের অধীনে কিউই দলও ২০১৯ বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছিল, কিন্তু সেখানেই দলটি ট্রফিটি অর্জন করতে ব্যর্থ হয়। নিউজিল্যান্ড বর্তমানে আইসিসি র‌্যাঙ্কিংয়ে টেস্ট ক্রিকেটে এক নম্বর দল।

Read More: বিরাট কোহলি ও কেন উইলিয়ামসনের অধিনায়কত্বে এই বড় তুলনা করলেন ব্রেন্ডন ম্যাককালাম

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *