গত বছরের ছন্দে থাকা কে এল রাহুলকে পাবে না পাঞ্জাব, অদ্ভুত জবাব দিলেন ওয়াসিম জাফর 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল 2021) আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে। টুর্নামেন্টে কে এল রাহুলের ব্যাটিং সম্পর্কে একটি বিবৃতি দিয়েছেন পাঞ্জাব কিংসের ব্যাটিং কোচ ওয়াসিম জাফর। তিনি বলেছিলেন এই কে এল রাহুলকে এই আইপিএলে আগ্রাসীভাবে ব্যাট করতে দেখা যাবে। কে এল রাহুল গত বছর অনুষ্ঠিত আইপিএলে সর্বাধিক রান করেছিলেন। আইপিএল ২০২০ এ রাহুল ১৪ ম্যাচে ৬৭০ রান করেছিলেন। টুর্নামেন্টে এক সেঞ্চুরি এবং পাঁচটি হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি। তবে তার দল প্লে অফে জায়গা করেনি এবং ছয় নম্বরে শেষ করেছে।

গত বছরের ছন্দে থাকা কে এল রাহুলকে পাবে না পাঞ্জাব, অদ্ভুত জবাব দিলেন ওয়াসিম জাফর 2

ওয়াসিম জাফর বলেছিলেন যে টুর্নামেন্টে কে এল রাহুল সতর্ক মনোভাব নিয়েছিলেন এবং গভীর ব্যাটিং করেছিলেন। এর কারণ পাঁচ নম্বরের পরে খুব বেশি ব্যাট না করা। গ্লেন ম্যাক্সওয়েল টুর্নামেন্টে ভাল করতে পারছিলেন না। নিজেকে ক্রিজে রাখতে এবং শেষ অবধি ব্যাটিংয়ের দায়িত্ব নেন তিনি। তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে আইপিএলের এই মরশুমে কে এল রাহুলের ব্যাটিংয়ে তাঁর ভক্তরা আরও আগ্রাসন দেখতে পাবেন।

গত বছরের ছন্দে থাকা কে এল রাহুলকে পাবে না পাঞ্জাব, অদ্ভুত জবাব দিলেন ওয়াসিম জাফর 3

ওয়াসিম জাফর বিবেচনা করেছিলেন যে কোনও খেলোয়াড়ের ফর্ম পড়ে যেতে পারে। তিনি মনে করিয়ে দিয়েছিলেন যে ইংল্যান্ডের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে খারাপ পারফর্মেন্স তাকে খারাপ ব্যাটসম্যান হিসাবে গড়ে তুলেনি। ৪৩ বছর বয়সী জাফর আরও বলেছিলেন যে কে এল রাহুল ওয়ানডে সিরিজে ফিরে এসেছিলেন এবং নিজেকে একজন বিশেষ খেলোয়াড় হিসাবে প্রমাণ করেছেন। তিনি বলেছিলেন যে এই মরসুমে পাঞ্জাব কিংসের দল আরও ভারসাম্যপূর্ণ। দলে এখন মহম্মদ শামিকে সমর্থন করার জন্য ঝাই রিচার্ডসন এবং রিলে মেরিডিথ রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *