দেখুন : অভিনব ভিডিওতে নিজেদের নতুন লোগো প্রকাশ করল পাঞ্জাব কিংস, হতবাক ক্রিকেট বিশ্ব 1

আজ দুপুর তিনটেয় চেন্নাইয়ে বসবে আইপিএল ২০২১ এর মিনি নিলামের আসর। যেখানে আড়াইশোর বেশি খেলোয়াড়ের নিলাম করা হবে। যে দলটি সবার নজর আকর্ষণ করতে পারে তা হল পাঞ্জাব দল। নিলামের আগে পাঞ্জাব তাদের দলের নাম এবং লোগো উভয়ই পরিবর্তন করেছে। পাঞ্জাব দলটি নতুন মরসুমে পাঞ্জাব কিং নামে খেলবে। কেএল রাহুলের নেতৃত্বাধীন পাঞ্জাব এখনও একবারের জন্যও আইপিএল খেতাব অর্জন করতে পারেনি।

দেখুন : অভিনব ভিডিওতে নিজেদের নতুন লোগো প্রকাশ করল পাঞ্জাব কিংস, হতবাক ক্রিকেট বিশ্ব 2
বলা বাহুল্য, কেএল রাহুলের নেতৃত্বাধীন দলটি গত মরসুমে খুব একটা ভাল ফল করেনি। এমন পরিস্থিতিতে অনিল কুম্বলে এবং টিম ম্যানেজমেন্ট বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পরিবর্তন আনার কথা ভাবছে। গত বছর পাঞ্জাব দল ১৪ টি ম্যাচের মধ্যে ৬ টিতে জিতেছিলেন এবং ৮ টি ম্যাচ হেরেছিলেন। অধিনায়ক কে এল রাহুল দুর্দান্ত ফর্মে ছিলেন। তার উপর সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু থেকে ক্রিস গেইলকে খেলায়নি তারা।

দেখুন : অভিনব ভিডিওতে নিজেদের নতুন লোগো প্রকাশ করল পাঞ্জাব কিংস, হতবাক ক্রিকেট বিশ্ব 3

এমন পরিস্থিতিতে টিম ম্যানেজমেন্ট নাম ও লোগো পরিবর্তন করার কথা ভাবে। গত কয়েক বছরে পাঞ্জাব দলে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন হয়েছে। পাঞ্জাব কিংস দল তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নতুন লোগোর ভিডিওটি শেয়ার করেছে। দেখে নিন-

মিনি নিলামের আগে পাঞ্জাব দল অনেক বড় খেলোয়াড়দের ছেড়ে দিয়েছিল। তবে নতুন মরসুমে এই দল নতুন নামে খেলতে তৈরি। এই আইপিএলের নিলামে পাঞ্জাব দলের কাছে সবচেয়ে বেশি পার্স রয়েছে। রিটেন খেলোয়াড়দের সংখ্যা: ১৬, বিদেশি খেলোয়াড়: ৪, উপলভ্য ভারতীয় স্লট: ৯, উপলভ্য বিদেশী স্লট: ৪। দলের মোট অর্থ ব্যয়: ৪২.৩০ কোটি টাকা, উপলব্ধ টাকা: ৫৩.২ কোটি টাকা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *