প্রিয়া পুনিয়ার মায়ের করোনায় মৃত্যু, হৃদয় বিদারক মেসেজ শেয়ার করলেন মহিলা ক্রিকেটার 1

করোনা ভাইরাসের কারণে ক্রিকেট খেলোয়াড়দের আত্মীয় পরিজনদের মৃত্যুর ধারাবাহিকতা বজায় রয়েছে। ভারতীয় মহিলা দলের ক্রিকেটার প্রিয়া পুনিয়ার মা করোনা ভাইরাসের কারণে প্রয়াত হয়েছে। প্রিয়া পুনিয়া ইনস্টাগ্রামে এই দুঃখজনক খবর শেয়ার করেছেন।

প্রিয়া পুনিয়ার মায়ের করোনায় মৃত্যু

প্রিয়া পুনিয়ার মায়ের করোনায় মৃত্যু, হৃদয় বিদারক মেসেজ শেয়ার করলেন মহিলা ক্রিকেটার 2

আরও একটি দুঃখজনক ঘটনাক্রমের মধ্যে ভারতীয় মহিলা দলের ক্রিকেটার প্রিয়া পুনিয়া করোনার মতো মহামারীর কারণে নিজের মাকে হারিয়েছেন। এই দুঃখের খবর জানানোর জন্য প্রিয়া পুনিয়া নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সাহায্য নিয়েছেন। তিনি নিজের মৃত মায়ের জন্য একটি হৃদয় বিদারক পোষ্ট লেখেন আর সকলের কাছে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া থেকে বাঁচার জন্য এই করোনা বিধির প্রটোকল পালন করার আবেদন জানিয়েছেন। মায়ের মৃত্যুর পর সম্পূর্ণ ভেঙে পড়া প্রিয়া পুনিয়া নিজের পোষ্টে লেখেন, “আজ আমি অনুভব করেছি যে তুমি আমাকে সবসময় শক্তিশালী হতে কেনো বলেছিলেন। তুমি জানতে যে একদিন তোমাকে হারানোর লোকসান সহ্য করার শক্তির প্রয়োজন হবে। তোমাকে ভীষণ মনে পড়ে মা! আমার কিছু এসে যায় না কারণ আমি জানি যে তুমি সবসময় আমার সঙ্গে রয়েছো। আমার পথপ্রদর্শক নক্ষত্র, আমার মা। তোমাকে সবসময় ভালোবাসি। জীবনের কিছু সত্যিকে স্বীকার করা কঠিন হয়। তোমার স্মৃতি কখনও ভুলতে পারব না। রেস্ট ইন পিস মা। দয়া করে নিয়ম পালন করুন আর সতর্কতা বজায় রাখুন। এই ভাইরাস ভীষণই ভয়ঙ্কর”।

প্রিয়া পুনিয়ার আগে বেদা কৃষ্ণমূর্তি নিজের মা আর বোনকে হারিয়েছেন

প্রিয়া পুনিয়ার মায়ের করোনায় মৃত্যু, হৃদয় বিদারক মেসেজ শেয়ার করলেন মহিলা ক্রিকেটার 3

প্রিয়া পুনিয়ার আগে ভারতীয় মহিলা দলের খেলোয়াড় বেদা কৃষ্ণমূর্তির মা আর বোন করোনা ভাইরাসের কারণে প্রয়াত হয়েছেন। প্রিয়া পুনিয়া আর বেদা কৃষ্ণমূর্তি একমাত্র এমন ক্রিকেটার নন যারা এই মহামারীর কারণে নিজেদের পরিবারের সদস্যকে হারিয়েছেন। এর আগে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আরপি সিং আর পীযূষ চাওলা নিজেদের বাবাকে হারিয়েছেন। রাজস্থান রয়্যালসের জোরে বোলার চেতন সাকারিয়ারও বাবার মৃত্যু করোনার কারণেই হয়েছে। প্রিয়া পুনিয়া দ্বারা দেওয়া এই দু;সংবাদের পর সমর্থকরা তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

ভাগ্যবান থেকেছেন এই ক্রিকেট খেলোয়াড়রা

প্রিয়া পুনিয়ার মায়ের করোনায় মৃত্যু, হৃদয় বিদারক মেসেজ শেয়ার করলেন মহিলা ক্রিকেটার 4

করোনায় সংক্রমিত হওয়ার প্র যেখানে বেশকিছু খেলোয়াড়ের বাবার মৃত্যু ঘটছে অন্যদিকে এমন কিছু ক্রিকেটারও রয়েছেন যাদের পরিবার করোনাকে হারিয়ে দিয়েছে। মহেন্দ্র সিং ধোনির বাবা-মা করোনা সংক্রমিত হওয়ার পর এখন সম্পূর্ণ সুস্থ। অন্যদিকে আর অশ্বিনের বাবাও এখন সম্পূর্ণ সুস্থ রয়েছেন। টিম ইন্ডিয়ার স্পিনার যজুবেন্দ্র চহেলের বাবা-মাও করোনা আক্রান্ত যাদের হাসপাতালে চিকিৎসা চলছে। বেশকিছু খেলোয়াড়ের করোনা আক্রান্ত হওয়ার কারণেই আইপিএল ২০২১ মাঝ পথে স্থগিত করতে হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *