টি২০ ফর্ম্যাট থেকে বিরাটের অধিনায়কত্ব ছাড়া নিয়ে এই বড় কথা বললেন সভাপতি সৌরভ গাঙ্গুলি 1

বিরাট কোহলি ভারতের টি -টোয়েন্টি দলের অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা দিয়েছেন। টি -টোয়েন্টি বিশ্বকাপের পর তিনি তার পদ থেকে সরে দাঁড়াবেন। বৃহস্পতিবার সন্ধ্যায় টুইট করে এই তথ্য দিয়েছেন কোহলি। কোহলি বলেছিলেন যে তিনি অনেক চিন্তাভাবনার পরে এই সিদ্ধান্ত নিয়েছেন। যাইহোক, তিনি ওয়ানডে এবং টেস্ট দলের অধিনায়ক হিসাবে অব্যাহত থাকবেন এবং টি -টোয়েন্টি দলে একজন খেলোয়াড় হিসাবে তার ভূমিকা অব্যাহত রাখবেন। কোহলি টি -টোয়েন্টির অধিনায়কত্ব ত্যাগ করার পর সৌরভ গাঙ্গুলি বলেছিলেন যে এটি ভবিষ্যতের রোডম্যাপ দেখে নেওয়া সিদ্ধান্ত।

Virat Kohli To Step Down As Team India's T20I Captain After ICC T20 World  Cup, Twitter In Shock | Cricket News

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেন, “বিরাট কোহলি ভারতীয় ক্রিকেটের একজন বড় খেলোয়াড়। তিনি অত্যন্ত গর্বের সঙ্গে ভারতীয় দলের অধিনায়কত্ব করেছেন। তিন ফরম্যাটেই তিনি ভারতের অন্যতম সফল অধিনায়ক। ভবিষ্যতের রোডম্যাপকে সামনে রেখে তাদের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। টি -টোয়েন্টি আন্তর্জাতিক অধিনায়ক হিসেবে কোহলির চমৎকার পারফরম্যান্সের জন্য আমরা তাকে ধন্যবাদ জানাই। আমরা আসন্ন বিশ্বকাপ এবং তার পরেও তার জন্য শুভ কামনা করি। আমরা আশা করি তিনি ভারতের হয়ে অনেক রান করতে থাকবেন।”

Virat Kohli to Step Down as India T20 Captain After 2021 World Cup

একই সঙ্গে বোর্ডের সচিব জয় শাহও কোহলির জন্য শুভ কামনা করেন। “আমাদের কাছে টিম ইন্ডিয়ার জন্য একটি পরিষ্কার রোডম্যাপ আছে। কাজের চাপ মাথায় রেখে আমরা মসৃণ বদলি চাই। আসন্ন টি -টোয়েন্টি আন্তর্জাতিক বিশ্বকাপের পর অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন বিরাট কোহলি। আমি বিরাট কোহলি এবং ম্যানেজমেন্ট দলের সঙ্গে গত ছয় মাস ধরে একটানা কথা বলছি এবং অনেক চিন্তাভাবনার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিরাট একজন খেলোয়াড় এবং একজন সিনিয়র খেলোয়াড় হিসেবে অবদান অব্যাহত রাখবেন। তিনি ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ গঠনে তার ভূমিকা অব্যাহত রাখবেন।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *