রাজনীতি না ক্রিকেট, কোথায় যাবেন? চাঞ্চল্যকর বার্তা দিলেন হরভজন সিং 1

সম্প্রতি ক্রিকেটকে বিদায় জানিয়েছেন অভিজ্ঞ স্পিনার হরভজন সিং (Harbhajan Singh)। ভারতীয় ক্রিকেটের এই কিংবদন্তি খেলোয়াড় কী করবেন তা এখনও ঠিক করেননি। সম্প্রতি, তিনি প্রাক্তন ভারতীয় ক্রিকেটার এবং পাঞ্জাব কংগ্রেস প্রধান নভজ্যোত সিং সিধুর (Navjot Singh Sidhu) সাথে দেখা করেছিলেন। এরপর থেকেই জল্পনা-কল্পনার বাজার সরগরম। তিনি রাজনীতিতে আসতে পারেন বলে ধারণা করছেন মানুষ। তবে এ বিষয়ে তিনি কিছু সিদ্ধান্ত নেননি বলে জানান। খেলার সঙ্গে যুক্ত থাকতে চান বলেও জানিয়েছেন।

রাজনীতিতে আসতে পারেন বলে ধারণা করছেন মানুষ

How do you stop them?: Harbhajan Singh opens up about facing racism in  Australia | Sports News,The Indian Express

সংবাদ সংস্থা এএনআই-কে বলার সময় হরভজন বলেছিলেন, “আমাকে ভাবতে হবে আমাকে কী করতে হবে। আমি যা-ই আছি খেলার কারণে। আমি খেলার সাথে রাখতে চাই। আমি চিরকাল খেলার সাথে থাকতে চাই। খেলার সাথে যুক্ত থাকার জন্য আমি কিছু না কিছু করতেই থাকব, আইপিএলের যে কোনো দলের মেন্টর হতে পারব, ধারাভাষ্য করতে থাকব বা খেলার সঙ্গে যুক্ত থাকার জন্য কিছু করতে থাকব, কিন্তু আমি কি রাজনীতিতে প্রবেশ করব? সময় নাকি না? আমি এটা জানি না।”

খেলার সঙ্গে যুক্ত থাকতে চান বলেও জানিয়েছেন

Navjot Sidhu posts a photo with Harbhajan Singh. Hints at 'possibilities  with Bhajji' | Latest News India - Hindustan Times

হরভজন আরও বলেছেন, “যখন সঠিক সময় আসবে, আমি সে বিষয়ে সিদ্ধান্ত নেব এবং দেখব আমার পক্ষে এগিয়ে যাওয়ার সঠিক উপায় কিনা। আমি রাজনীতির অন্য দিক সম্পর্কে নিশ্চিত নই। সুতরাং, আমি যোগ দিতে চাই কি না তা আমাকে সিদ্ধান্ত নিতে হবে। হ্যাঁ, আমি খেলায় যোগ দিতে চাই। আমাকে একজন মেন্টর বা ভাষ্যকার হিসেবে দেখা যায়। আমি ক্রিকেট নিয়ে কিছু করতে প্রস্তুত।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *