প্রথম দিনের খেলা ভেস্তে যাওয়াতে কি বললেন ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীরা, জেনে নিন 1

WTC ফাইনাল এই মুহূর্তের ক্রিকেট বিশ্বে সব থেকে বড়ো আলোচ্য বিষয়। ১৪৪ বছরের টেস্ট ক্রিকেট ইতিহাসে এটাই প্রথম টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল যেখানে ভারত এবং নিউজিল্যান্ড সাউথ হাম্পটনে নিজেদের মুখোমুখি হয়েছে। আই সি সি নিজের উদোগ্যে টেস্ট ক্রিকেটের প্রতি আকর্ষণ বাড়ানোর জন্য বিগত কয়েক বছর ধরে নিরন্তর প্রচেষ্টা চালাচ্ছিল, তাদের সেই প্রচেষ্টার আশানরুপ ফল হলো WTC ফাইনাল। বিগত কয়েক মাস ধরে বহু ক্রিকেট বিশারদরা এই WTC ফাইনাল নিয়ে নিজেদের মতামত দিয়েছেন এবং ভবিষ্যৎবাণীও করেছেন, পাশাপাশি তারা এই ফাইনাল এর ভেন্যু এবং আবহাওয়া নিয়েও নিজেদের মতামত জানিয়েছেন।

প্রথম দিনের খেলা ভেস্তে যাওয়াতে কি বললেন ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীরা, জেনে নিন 2

WTC ফাইনাল খেলা হবার কথা সাউথ হাম্পটনে যা ভারত এবং নিউজিল্যান্ড দুই দলের কাছেই নিরপেক্ষ ভেন্যু, কিন্তু ১৮ই জুন নির্ধারিত সময়ে খেলা শুরু হবার আগের মুহূর্তে বৃষ্টি শুরু হয় এবং ক্রমাগত তা বাড়তে থাকে। বৃষ্টি বাড়তে থাকার ফলে ফাইনাল ম্যাচ শুরু করতে দেরি হয়ে যায় এবং অবশেষে প্রথম দিনের খেলা কোনো টস হওয়া ছাড়াই বাতিল বলে ঘোষণা করা হয়।

সারা বিশ্বের সমস্ত ক্রিকেট প্রেমীদের মতোই ভারতীয় ক্রিকেটারদের স্ত্রী রাও এই ঘোষণার পর বেশ নিরাশ হয়ে পড়েন, এবং এই ব্যাপার নিয়ে তারা নিজেদের মতামত পোষণ করেন। এটা বলাই বাহুল্য বর্তমানে ভারতীয় ক্রিকেটারদের সাথে তাদের স্ত্রী রাও এই সফরে সঙ্গী হিসাবে আছেন এবং তারা আগামী ইংল্যান্ড সফরেও ভারতীয় ক্রিকেটারদের সাথে থাকবেন।

প্রথম দিনের খেলা ভেস্তে যাওয়াতে কি বললেন ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীরা, জেনে নিন 3

বৃষ্টিতে প্রথম দিনের খেলা ভেস্তে যাওয়াতে ক্রিকেটারদের পাশাপাশি তারাও খুব মনমরা, তাই সবার প্রথমে অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী এবং বলিউড নায়িকা অনুষ্কা শর্মা তার instagram account এ একটি পোস্ট করে লিখেছেন “rain rain go away come again after 5days “। এর পরেই ভারতীয় ওপেনার রোহিত শর্মার স্ত্রী তিনিও নিজের ইনস্টাগ্রাম আকাউন্টে ভগবানের উদেশ্যে প্রার্থনা করেছেন এবং বলেছেন এই বৃষ্টি কেটে গিয়ে যেন তাড়াতড়ি রোদ উঠুক এবং তিনি এই WTC ফাইনাল উপভোগ করতে চান।

এই প্রসঙ্গে ভারতীয় স্পিনার তথা অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন এর স্ত্রী জানিয়েছেন তাদের কন্যা এই বৃষ্টিতে স্টেডিয়ামে দাঁড়িয়ে খুব মজা করছে এবং তার মধ্যে কিছুটা সময় রোদ ওঠার জন্য তিনি বলেন মাঠে উপস্থিত সমস্ত দর্শকরা অবশ্যই খুব খুশি হবে যদি WTC ফাইনালের ম্যাচটি খুব তাড়াতাড়ি শুরু হয়। অপরদিকে সদ্য বিবাহিত জাসপ্রিত বুমরাহ্ স্ত্রী সঞ্জনা গনেশন তিনি একটি ছবি শেয়ার করে লেখেন হয়তো আজকের দিনের মতো খেলা বন্ধ হয়ে যাবে যদি বৃষ্টি না থামে, এটা বলে রাখা ভালো যে সঞ্জনা গনেশন WTC ফাইনালের জন্য একজন পরিবেশক।

প্রথম দিনের খেলা ভেস্তে যাওয়াতে কি বললেন ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীরা, জেনে নিন 4

সব শেষে এটাই বলার যে আমরা একজন ক্রিকেট প্রেমী হিসাবে এটাই আশা রাখবো বহু প্রতীক্ষিত এই WTC ফাইনাল শুরু হতে যেন খুব দেরি না হয়ে কারণ এই ফাইনাল এর জন্য মাত্র ৩দিন রিসার্ভ হিসাবে ধরা আছে। সারা বিশ্বের সমস্ত মানুষ আশা করছে যেন কাল সকলে বৃষ্টি কেটে গিয়ে রোদ ঝলমলে হয়ে উঠুক এবং WTC ফাইনালের জন্য প্রতীক্ষিত দুই দল আবার মাঠে নেমে নিজেদের সেরা পারফর্মেন্স সবার সামনে প্রদর্শন করুক।

Leave a comment

Your email address will not be published.