বেঞ্চে বসে বা ছুটি কাটানোর জন্য খেলোয়াড়দের নির্বাচন করা হয় না! কড়া বার্তা ভারত কোচ রাহুল দ্রাবিড়ের 1

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে চলমান তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে নয়জন খেলোয়াড়কে বিচ্ছিন্ন হওয়ার পরে টিম ইন্ডিয়াকে বাকি ১১ জন খেলোয়াড়ের সাথে ম্যাচটি প্রবেশ করতে হয়েছিল। ক্রুনাল পানদীয়াকে কোভিড ১৯ টেস্টে ইতিবাচক পাওয়া গিয়েছিল, বাকি আটজন খেলোয়াড় তাদের ঘনিষ্ঠ যোগাযোগের কারণে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। ম্যাচে বাকি ১১ জন খেলোয়াড়কে মাঠে নামাতে হয়েছিল টিম ম্যানেজমেন্টকে। ম্যাচের আগে দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়ও রসিকতা করে বলেছিলেন যে ১১ জন খেলোয়াড় বাছাই করার জন্য আমরা ১১ জন খেলোয়াড়ের বিকল্প পেয়েছি এবং সবাই খেলছে। দ্রাবিড় ম্যাচের আগে বলেছিলেন যে, “আপনি যখন দলে ১০-১৫ জন খেলোয়াড় বাছাই করেন, তাদের মাঠে নেওয়ার উদ্দেশ্যে আপনি তাদের চয়ন করেন।”

Sri Lanka vs India, 2021 Live Cricket Scores, News, Stats, Schedules,  Results, Highlights, Photos, Videos – NDTV Sports

রাহুল দ্রাবিড় বলেছিলেন, “আমরা যখন ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে অপ্রতিদ্বন্দ্বী নেতৃত্ব নিয়েছিলাম, তখন আমরা নতুন খেলোয়াড়দের ওয়ানডে সিরিজেও খেলার সুযোগ দিয়েছিলাম। তবে এখানকার পরিস্থিতির কারণে সিরিজ জয়ের আগে আমাদের এটি করতে হবে। তবে আমি অনুভব করি যে আপনি যখন টিম ইন্ডিয়ার হয়ে ১৫-২০ জন খেলোয়াড় নির্বাচিত হন, আপনি প্লেয়িং ইলেভেনের জন্য যোগ্য। আমি মনে করি না যে নির্বাচকরা কেবল বেঞ্চে বসে বা ছুটিতে আসার কারণে খেলোয়াড় বেছে নেয়।”

Devdutt Padikkal, Nitish Rana, Ruturaj Gaikwad, Chetan Sakariya among 4  debutants for Covid-19 hit India vs SL - Sports News

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি -টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ভারত যে ১১ জন খেলোয়াড়ের মাঠে নেমেছিল, তাদের মধ্যে চারজন তাদের প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলছে। ম্যাচের কথা বলতে গিয়ে শ্রীলঙ্কা আবারও টস জিতে ভারতের বিপক্ষে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। অধিনায়ক শিখর ধাওয়ান ৪০ রানের ইনিংস খেলেন, কিন্তু এর জন্য তিনি ৪২ বলের মুখোমুখি হন। অভিষেক হওয়া গায়কওয়াদ ধাওয়ানের সাথে ইনিংসটি উদ্বোধন করলেও ১৮ বলে ২১ রান করে আউট হন। এরপরে দেবদূত পাদিক্কাল এসে ২৯ রান সংগ্রহ করেন। পাদিক্কাল ২৩ বলে মুখোমুখি হন। সঞ্জু স্যামসন আবারও হতাশ হয়ে মাত্র সাত রানে আউট হয়ে গেলেন, নীতীশ রানাও ৯ রানের বাইরে যেতে পারেননি। ভারত ২০ ওভারে পাঁচ উইকেটে ১৩২ রান করেছিল। আকিলা ধনঞ্জয় দুটি উইকেট নিয়েছিলেন। জবাবে শ্রীলঙ্কা ১৯.৪ ওভারে ছয় উইকেটে ১৩৩ রান করে ম্যাচটি জিতেছিল। ধনঞ্জয় ডি সিলভা ৩৪ বলে ৪০ রান করে অপরাজিত ফিরে আসেন এবং ম্যাচ সেরা নির্বাচিত হন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *