"ঋষভের মতো খেলোয়াড় বেঞ্চে সময় কাটাচ্ছে, শেখা উচিত পাকিস্তানের", বোর্ডকে একহাত নিলেন ওয়াহাব রিয়াজ !! 1

বিশ্বকাপের প্রথম ম্যাচে ভারতের কাছে চার উইকেটে পরাজয় এবং দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের মত দলের কাছে এক রানে পরাজয় পাকিস্তান দলকে অনেকটাই আত্মবিশ্বাসহীন করেছে। দলের প্রাক্তন ক্রিকেটাররা এবং দর্শকেরা পাকিস্তানের পারফরমেন্স দেখে রীতিমতো হতাশ। দলের টপ অর্ডার থেকে শুরু করে দলের মিডিল অর্ডার পর্যন্ত কেউই আশানুরূপ পারফরম্যান্স দেখাতে পারেননি, যদিও দলের বোলাররা দুটি ম্যাচেই ভালো পারফরম্যান্স দেখিয়ে এসেছেন তবে ব্যাটিং লাইনআপ চূড়ান্ত ব্যর্থতার জন্য দুটি ম্যাচে জয় মিলল না পাকিস্তান দলের।

জিম্বাবুয়ের বিরুদ্ধে ১৩০ রান তুলতে ব্যর্থ হয়েছিল পাকিস্তান দল। দলের হয়ে সর্বোচ্চ রানটি করেছেন সান মাসুদ, তিনি ছাড়া দুই ম্যাচে কাউকে এতটা ছন্দে দেখা যায়নি, দুটি ম্যাচেই ফ্লপ বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। এছাড়া হায়দার আলী, ইফতিকার , আসিফ সকলেই ব্যর্থ।  এবার পাকিস্তান দলের প্রাক্তন পেস বলার ওয়াহাব রিয়াজকে পাকিস্তান দলের এহেন পারফরমেন্সের উপর নিজের মতামত দিতে শোনা গেল ।

পাকিস্তান দলের সিলেকশন

"ঋষভের মতো খেলোয়াড় বেঞ্চে সময় কাটাচ্ছে, শেখা উচিত পাকিস্তানের", বোর্ডকে একহাত নিলেন ওয়াহাব রিয়াজ !! 2
PERTH, AUSTRALIA – OCTOBER 30: Shaheen Afridi of Pakistan celebrates the wicket of Stephan Myburgh of the Netherlands during the ICC Men’s T20 World Cup match between Pakistan and Netherlands at Perth Stadium on October 30, 2022 in Perth, Australia. (Photo by Paul Kane/Getty Images)

তিনি পাকিস্তান দলের স্কোয়াডের নির্বাচন এবং তাদের গভীরতাকে নিয়ে প্রশ্ন তুলেছেন, ভারত এবং পাকিস্তানের দুই দলের স্কোয়াডের প্রসঙ্গ তুলে তিনি বিশ্লেষণ করেছেন। পাকিস্তানের বিষয় টেনে তিনি বলেছেন, “যদি আপনাদের সিস্টেম ঠিকঠাক থাকে তাহলে কেউই কোনরকম কমপ্লেন করবে না। যদি মোহাম্মদ আমির, উমার গুল, শোয়েব আকতার, সোহেল তানভীরের মতন খেলোয়ারেরা  ডোমেস্টিকে ভালো পারফরম্যান্স করে থাকে এবং তারা যদি জাতীয় দলে খেলার জন্য ফিট হয় তাহলে তাদের খেলানো উচিত,নাহলে নয়।”

ঋষভ পন্থকে নিয়ে বিবৃতি

"ঋষভের মতো খেলোয়াড় বেঞ্চে সময় কাটাচ্ছে, শেখা উচিত পাকিস্তানের", বোর্ডকে একহাত নিলেন ওয়াহাব রিয়াজ !! 3
MANCHESTER, ENGLAND – JULY 17: Rishabh Pant is congratulated by Rohit Sharma (L) after India won the third ODI between England and India at Emirates Old Trafford on July 17, 2022 in Manchester, England. (Photo by Philip Brown/Popperfoto/Popperfoto via Getty Images)

আবার ভারতীয় দলের প্রসঙ্গ তুলে তিনি বলেছেন, “মহেন্দ্র সিং ধোনির পরেই ভারতীয় দলের সেরা উইকেট কিপার ঋষভ পন্ত, তিনি বিগত ২-৩ বছরে অস্ট্রেলিয়া ,ইংল্যান্ড ,দক্ষিণ আফ্রিকাতে শতরান করেছেন , তিনি দলের জন্য খুব উপকারী একজন ব্যাটসম্যান তাকে ভারতীয় দল বসিয়ে রেখেছে, কারণ ভারতীয় দলে কোন ফিনিশার নেই, দলের ফিনিশার হিসাবে দীনেশ কার্তিককে ব্যবহার করছে ভারতীয় দল, ফলে ঋষভ পন্ত-এর মতো ব্যাটসম্যান কে বসিয়ে রেখেছে ভারতীয় দল। ঋষভ পন্ত যদি পাকিস্তানের হত তাহলে কোনদিনই দলের বাইরে যেত না”

Leave a comment

Your email address will not be published.