IPL চলাকালীন পিৎজা অর্ডার করার দাম চোকাতে হল এই ক্রিকেটারকে, ৫০ হাজার টাকার প্রতারণা 1

এই সময় ভারতে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ নিয়ে সমর্থকদের মধ্যে উন্মাদনা রয়েছে। মধ্যপ্রদেশের অনুর্ধ্ব ১৯ দলের প্রাক্তন অধিনায়ক বিক্রান্ত ভাদোরিয়াকে অনলাইনে পিৎজা অর্ডার দেওয়ার দাম চোকাতে হল। করোনার ভয়ে এই ক্রিকেটার তিনদিন আগে ডমিনোজ থেকে অনলাইনে পিৎজা অর্ডার করেছিলেন। এই অর্ডারের দাম তাকে ভালোভাবেই চোকাতে হল আর তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে প্রায় ৫০ হাজার টাকা উধাও হয়ে গিয়েছে। ডেলিভারির আগে ৩০০ টাকা দাম দেওয়ার জন্য তার মোবাইলে একটি লিঙ্ক আসে। এই লিঙ্কে ক্লিক করতেই তার অ্যাকাউন্ট থেকে ৪৯ হাজার ৯০০ টাকা কেটে নেওয়া হয়। বিক্রান্তের এটাই ভুল ছিল যে তিনি পিজ্জা অর্ডার করার জন্য ডমিনোজের নাম্বার ইন্টারনেট থেকে বার করেছিলেন। ক্রাইম ব্রাঞ্চ প্রতারণার মামলা নথিভূক্ত করেছে।

IPL চলাকালীন পিৎজা অর্ডার করার দাম চোকাতে হল এই ক্রিকেটারকে, ৫০ হাজার টাকার প্রতারণা 2

বিক্রান্ত বর্তমানে কাঁধের সমস্যার কারণে বাড়িতে বিশ্রাম করছেন। করোনার কার্ফু লাগার একদিন আগে ১৪ এপ্রিল তার পিৎজা খাওয়ার ইচ্ছে হয়। যেহেতু জেলা প্রশাসন রেস্টোরেন্ট এবং ক্যাফেতে বসে খাওয়া নিষিদ্ধ ঘোষণা করেছিল, এই কারণে করোনা সংক্রমণ থেকে বাঁচতে তিনি ডমিনোজ থেকে অনলাইনে পিৎজা অর্ডার করেন। তিনি ইন্টারনেট থেকে নাম্বার বের করে কল করেন এবং প্রপার জবাব পান। সেই সঙ্গে তাকে জানানো হয় যে অনলাইন পেমেন্ট করার কত মিনিট পর তাকে পিৎজা ডেলিভার করা হবে।

৫০ হাজার টাকার প্রতারণা

IPL চলাকালীন পিৎজা অর্ডার করার দাম চোকাতে হল এই ক্রিকেটারকে, ৫০ হাজার টাকার প্রতারণা 3

বিক্রান্ত ক্রাইমব্রাঞ্চকে জানিয়েছেন যে যে নম্বরে তার কথা হয়েছিল, সেই নাম্বার থেকেই তার মোবাইলে পিৎজার দাম দেওয়ার জন্য একটি লিঙ্ক আসে। এই লিঙ্কে ক্লিক করতেই তার অ্যাকাউন্ট থেকে ৪৯ হাজার ৯০০ টাকা কেটে নেওয়া হয়। প্রতারকরা যথেষ্ট বুদ্ধিমান। যেহেতু ৫০ হাজার এবং তার চেয়ে বেশি পেমেন্ট করার জন্য প্যান কার্ড অনিবার্য হয়, এই কারণে প্রতারকরা অ্যাকাউন্ট থেকে ৫০ হাজারের চেয়ে একশো টাকা কম কাটে। এই প্রতারকরা বেশকিছু ব্র্যান্ডেড কোম্পানির নামে নকল আইডি তৈরি করে রেখেছে আর মানুষকে ঠকিয়ে চলেছে। ক্রাইমব্রাঞ্চের এসপি অমিত সাংভির নির্দেশে প্রতারণার মামলা দায়ের করে সাইবার সেল প্রতারকদের সন্ধান শুরু করে দিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *