আইপিএলের উন্নতি দেখে হিংসেয় জ্বলছে PCB, তাদের এই বয়ান ট্রোলড সোশ্যাল মিডিয়ায়

পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড হচ্ছে। আসলে ভারতীয় ক্রিকেট লীগ আইপিএলের (IPL) উন্নতি দেখে তাদের এক বিতর্কিত বয়ানে সমর্থকদের দ্বারা তারা সোশ্যাল মিডিয়ায় ট্রোল হচ্ছে। যবে থেকে বিসিসিআই (BCCI) জয় শাহ আগামী আইসিসি ফিউচার টুর প্রোগ্রাম বা এফটিপি সার্কেলে আইপিএলের আড়াই মাসের অফিসিয়াল উইন্ডো পাওয়ার কথা বলেছেন, তবে থেকেই যেন পিসিবির পায়ের তলার মাটি সরে গিয়েছে। যার ফলে পাকিস্তান ক্রিকেট বোর্ড এখন এর বিরোধিতা করার সিদ্ধান্ত নিয়েছে। পিসিবির মতে, আইপিএলের উইন্ডো অন্য আন্তর্জাতিক শিডিউলে সমস্যা তৈরি করবে যার ফলে আয়ও কম হবে।

আইপিএল উইন্ডোর বিরোধিতা করছে পিসিবি

আইপিএলের উন্নতি দেখে হিংসেয় জ্বলছে PCB, আগামী বছর আইপিএল হতে না দেওয়ার চেষ্টা করায় ট্রোলড সোশ্যাল মিডিয়ায় 1

বিসিসিয়ের সচিব জয় শাহ কিছুদিন আগেই ঘোষণা করেছিলেন যে আইসিসির আগামী এফটিপি সার্কেলে তারা আইপিএলের জন্য আড়াই মাসের উইন্ডো পেতে চলেছে। তারপর থেকেই পিসিবির মাথাব্যাথা বেড়ে গিয়েছে। এখন পিসিবি আগামী আইসিসি এফটিপি কার্যক্রমে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আড়াই মাসের স্লট পাওয়া নিয়ে অন্যান্য ক্রিকেট খেলিয়ে দেশগুলির সঙ্গে আলোচনা করতে চলেছে। আসলে পিসিবির মতে, আইপিএলের এই বিশেষ স্লট পাওয়ায় আন্তর্জাতিক টুর্নামেন্টগুলিকে ভীষণই প্রভাবিত করতে পারে।

হইচই পড়ে গিয়েছে পিসিবিতে

আইপিএলের উন্নতি দেখে হিংসেয় জ্বলছে PCB, আগামী বছর আইপিএল হতে না দেওয়ার চেষ্টা করায় ট্রোলড সোশ্যাল মিডিয়ায় 2

জয় শাহের ঘোষণা শোনার পর থেকেই হইচই পড়ে গেছে পিসিবিতে আর তারা এটা নিয়ে অন্যান্য দেশের সঙ্গে আলাপ আলোচনা করে প্রতিবাদ জানাতে চায়। এনডিটিভি একটি রিপোর্টে পিসিবির একটি সূত্র জানিয়েছে যে এই বিষয়টিকে সামলাতে হবে আর জুলাইতে বার্মিংহামে আয়োজিত হতে চলা রাষ্ট্র সংঘের খেলা চলাকালীন অনুষ্ঠিত হওয়া আইসিসি বৈঠকে এই ব্যাপারে আলোচনা করতে হবে। অন্যদিকে পাকিস্তানের এহেন আচরণে ভারতীয় সমর্থকরা ক্ষোভে ফেটে পড়েছেন আর তারা সোশ্যাল মিডিয়য় পিসিবিকে ট্রোল করা শুরু করে দিয়েছেন।

এখানে দেখুন পিসিবিকে নিয়ে সোশ্যাল মিডিয়ার প্রতিক্রিয়া

Leave a comment

Your email address will not be published.