ইরফান পাঠান সানরাইজার্স হায়দ্রাবাদের লজ্জাজনক প্রদর্শনের দায়ী করলেন এই খেলোয়াড়কে 1

সানরাইজার্স হায়দ্রাবাদের জন্য আইপিএল ২০২১ ভালো যায়নি। দল এই মরশুমে মোট ৮টি ম্যাচ খেলেছিল, যার মধ্যে ৭টি ম্যাচে সানরাইজার্স দল হেরে যায়। তারা পয়েন্টস টেবিলে অষ্টম স্থানে রয়েছে আর এই দলের কাছে মাত্র ২ পয়েন্টস রয়েছে। এরমধ্যে ভারতীয় দলের প্রাক্তন জোরে বোলার ইরফান পাঠান সানরাইজার্স হায়দ্রাবাদের ব্যর্থতার সঠিক কারণ জানিয়েছেন।

পাঠান ওয়ার্নারকে বলেছেন সানরাইজার্সের লজ্জাজনক প্রদর্শনের কারণ

ইরফান পাঠান সানরাইজার্স হায়দ্রাবাদের লজ্জাজনক প্রদর্শনের দায়ী করলেন এই খেলোয়াড়কে 2

ইরফান পাঠান সানরাইজার্স হায়দ্রাবাদের লজ্জাজনক প্রদর্শনের কারণ ডেভিড ওয়ার্নারকে বলেছেন। পাঠান মেনে নিয়েছেন যে ওয়ার্নার টুর্নামেন্টে স্লো ব্যাটিং করেছেন আর সেই সঙ্গে তিনি এটাও মেনে নিয়েছেন যে ওয়ার্নার টুর্নামেন্ট ভালো নেতৃত্ব দিতে পারেননি। সেই সঙ্গে তিনি কেন উইলিয়ামসনকে অধিনায়কত্ব দেওয়ার সিদ্ধান্তকেও সঠিক বলেছেন।

হায়দ্রাবাদের সবচেয়ে বড়ো সমস্যা ডেভিড ওয়ার্নারের নেতৃত্ব

ইরফান পাঠান সানরাইজার্স হায়দ্রাবাদের লজ্জাজনক প্রদর্শনের দায়ী করলেন এই খেলোয়াড়কে 3

স্টারস্পোর্টসে কথাবার্তা বলতে গিয়ে ইরফান পাঠান বলেন, “সানরাইজার্স আমাদের চমকে দিয়েছে। এই দল আমার জন্য টপ ফোর দলগুলির মধ্যে একটি ছিল। হায়দ্রবাদের সবচেয়ে বড়ো সমস্যা ডেভিড ওয়ার্নারের অধিনায়কত্ব ছিল, যেভাবে ও দলকে সামলাচ্ছিল আর যেভাবে ব্যাটিং করছিল। ও ভীষণই সাবধানে ব্যাটিং করছিল”।

ওয়ার্নারকে নিয়ে খুশি ছিল না টিম ম্যানেজমেন্ট

ইরফান পাঠান সানরাইজার্স হায়দ্রাবাদের লজ্জাজনক প্রদর্শনের দায়ী করলেন এই খেলোয়াড়কে 4

আগে কথা বলতে গিয়ে ইরফান পাঠান বলেন, “যখন কেন উইলিয়ামসনকে পরে অধিনায়ক করা হয়, তো এর মানে দাঁড়ায় ফ্রেঞ্চাইজি ওকে নিয়ে খুশি ছিল না আর এরপর যা হয়েছে তা সকলের সামনেই রয়েছে”।

জানিয়ে দিই যে টুর্নামেন্টের ৭টি ম্যাচের পর সানরাইজার্সের ম্যানেজমেন্ট ডেভিড ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছিল। তার জায়গায় দলের অধিনায়ক করা হয় কেন উইলিয়ামসনকে। সেই সঙ্গে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে ডেভিড ওয়ার্নারকে প্রথম একাদশেও জায়গা দেওয়া হয়নি। তাকে রাজস্থানের বিরুদ্ধে ম্যাচে নিজের সতীর্থদের জল খাওয়াতে দেখা গিয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *