বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ অ্যাডভান্টেজে থাকবে এই হেভিওয়েট দেশ, দাবি প্যাট কামিন্সের 1

অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার প্যাট কামিন্স বিশ্বাস করেন যে ১৮ জুন থেকে সাউদাম্পটনে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডাব্লুটিসি) চূড়ান্ত টেস্টে ইংল্যান্ডের চলতি বর্ষা মরসুমে নিউজিল্যান্ড ভারতের চেয়ে আরও ভালো পরিস্থিতি উপভোগ করবে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কলকাতা নাইট রাইডার্সের প্রতিনিধিত্বকারী কামিন্স ফাইনালের বিজয়ীর ভবিষ্যদ্বাণী করেননি।

ICC World Test Championship: Way ahead in race, Team India keeps gaining steam | Cricket News - Times of India

ইউটিউবে ভক্তদের সাথে প্রশ্নোত্তর পর্বে কামিন্স বলেছিলেন, “এটি একটি ভাল লড়াই হবে। খবরে যা দেখেছি, তা থেকেই আমার মনে হয় ইংল্যান্ডে প্রচুর বৃষ্টি হয়েছে। পরিস্থিতি বিবেচনায় এটি সম্ভবত নিউজিল্যান্ডের পরিবেশের কাছাকাছি।” কোভিড ১৯ মামলার কারণে আইপিএল স্থগিতের পরে মালদ্বীপ থেকে এখানে পৌঁছানোর পরে কোয়ারান্টিনে সময় কাটাচ্ছেন কামিন্স, “আমরা দেখেছি যে দুটি দল কয়েক মাস ধরে টেস্ট ম্যাচ খেলেনি। এমন পরিস্থিতিতে এটি সমতার ম্যাচ হবে। কিছু হতে পারে।”

ICC World Test Championship: New Zealand Qualify For Final, India Eye Spot Too

২৮ বছর বয়সী এই ফাস্ট বোলার বলেছিলেন, “আমার যদি কিছু বলতে হয় তবে আমি বলব যে পরিস্থিতি নিউজিল্যান্ডের দলকে ভারতের চেয়ে বেশি পছন্দনীয় করে তুলবে।” বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে কামিন্স ১৪টি ম্যাচে সর্বোচ্চ ৭০ উইকেট নিয়েছেন, তবে ফাইনাল শেষে ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিন তাকে পরাজিত করতে পারেন। অশ্বিন এই সময়ের মধ্যে ১৩টি টেস্টে ৬৭ উইকেট নিয়েছেন। কামিন্স বলেছিলেন যে তিনি ডব্লিউটিসি ধারণা পছন্দ করেছেন এবং ফাইনাল থেকে বাদ পড়ার জন্য দুঃখ প্রকাশ করেছেন।

These are the best in the world' - Pat Cummins reveals the toughest batsmen to bowl against

তিনি বলেছিলেন, “এটা দুঃখজনক যে কোভিড ১৯ এর কারণে পরিস্থিতি কিছুটা কঠিন হয়ে পড়েছিল। যদিও আমি এটি পুরোপুরি উপভোগ করেছি। এটি প্রতিটি সিরিজের গুরুত্ব কিছুটা বাড়িয়েছে এবং একটি আলাদা মাত্রা যুক্ত করেছে। আমি এই ফর্ম্যাটটি সত্যিই পছন্দ করেছি।” এই বছরের শুরুর দিকে গাবায় (ব্রিসবেন) ভারতীয় দলের জয়ের সাথে সিরিজে তার নাম জানতে চাইলে তিনি বলেছিলেন, “গাবায় আমাদের রেকর্ডটি দুর্দান্ত হয়েছে। আমি অনুভব করেছি যে পঞ্চম দিনটি আমাদের জন্য উপযুক্ত হবে। প্রথমে আমাদের মতে ঘটনা ঘটেছিল, কিন্তু তারপরে ভারত দুর্দান্ত খেলা দেখায়।” গাবায় সিডনি থেকে তিনি যে আত্মবিশ্বাস পেয়েছিলেন তাও তিনি দেখিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *