দেখুন: বল কোথাও আর ঋষন পন্থ দৌড়লেন অন্য কোথাও, মজার মিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত হচ্ছে ভাইরাল

তরুণ ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থ মাঠে প্রায়ই নিজের অদ্ভুত ব্যবহারের জন্য শিরোনামে উঠে আসেন। ভারতীয় দলের অস্ট্রেলিয়া সফরেও তিনি উইকেটের পেছনে এমন কিছু ব্যাপার করেছেন যা সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হয়েছে। বেশ কয়েকবার তো উইকেটের পেছন থেকে যথেষ্ট মজার ঢঙে তাকে গান গাইতেও দেখা গিয়েছে। ঋষভ পন্থ নিজের ব্যবহারে ক্রিকেট সমর্থকদের মনোরঞ্জন করার কোনো সুযোগ হাতছাড়া করেন না। ইংল্যান্ডের বিরদ্ধে ৪ টেস্ত ম্যাচের সিরিজের প্রথম ম্যাচেও তাকে এমনই কিছু করতে দেখা গেলো। প্রথম টেস্ট ম্যাচের দ্বিতীয় দিন তরুণ ভারতীয় উইকেটকিপার এমন কিছু করেছেন যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হচ্ছে।

ভুল দিকে দৌড়লেন পন্থ, ভিডিও হল ভাইরাল

দেখুন: বল কোথাও আর ঋষন পন্থ দৌড়লেন অন্য কোথাও, মজার মিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত হচ্ছে ভাইরাল 1

এই ঘটনা ইংল্যান্ডের ইনিংসের ১৫১ তম ওভারের, যখন ইংলিশ ক্রিকেটার ওলি পোপকে সিনিয়র ভারতীয় অলরাউন্ডার রবচন্দ্রন অশ্বিন বোলিং করছিলেন। সেই সময় অশ্বিনের একটি ফুলটস বল ওলি পোপের ব্যাটের কোনায় লেগে উইকেটের পেছনে চলে যায়। ঋষভ পন্থের মনে হয়েছিল যে তার কাছে ক্যাচ নেওয়ার সুযোগ রয়েছে। কিন্তু বল ব্যাটে লেগে পেছনে চলে যায় আর ঋষভ পন্থ কনফিউজ হয়ে অতি উৎসাহে বলকে ক্যাচ করার চেষ্টায় সামনের দিকে দৌড়তে থাকেন। কিন্তু তিনি দ্রুতই বুঝতে পারেন যে বল তার আশেপাশেও নেই। সেই সময় পেছনে ফিল্ডিং করা রোহিত শর্মা বল ধরার জন্য দৌড়ন।

অধিনায়ক জো রুটের সৌজন্যে শক্ত ভিতের উপর ইংল্যান্ড

দেখুন: বল কোথাও আর ঋষন পন্থ দৌড়লেন অন্য কোথাও, মজার মিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত হচ্ছে ভাইরাল 2

ম্যাচের কথা বলা হলে এই ম্যাচে ইংল্যান্ডের আধিপত্য যথেষ্ট দেখা যাচ্ছে। নিজের ১০০তম টেস্ট কেরিয়ারের পঞ্চম ডবল সেঞ্চুরি করা জো রুট ভারতীয় বোলারদের প্রত্যাবর্তনের কোনো সুযোগ দেননি। চেন্নাইয়ের উইকেটও বোলারদের জন্য বেশি সাহায্যপূর্ণ দেখা যাচ্ছে না। প্রথম ইনিংসে ইংলিশ দল শুরু ধাক্কা থেকে উঠে এসে অধিনায়ক জো রট আর টম সিবলির তৃতীয় উইকেটের হয়ে ২০০ রানের দুর্দান্ত পার্টনারশিপের সৌজন্যে প্রথম ইনিংসে একটি বিশাল স্কোর খাড়া করে।

ভারতীয় দলে দেখা গেল ইনস্টিক্টের অভাব

দেখুন: বল কোথাও আর ঋষন পন্থ দৌড়লেন অন্য কোথাও, মজার মিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত হচ্ছে ভাইরাল 3

ভারতীয় দলে কথা বলা হলে এই ম্যাচে কোনো ফিল্ডারকেই বেশি অ্যাক্টিভ দেখা যায়নি। এর মধ্যে ঋষভ পন্থ অবশ্যই একজন ব্যতিক্রম থেকেছেন যিনি উইকেটের পেছনে নিয়মিত বোলার আর ফিল্ডারদের মোটিভেট করেছেন। এছাড়াও ভারতীয় বোলাররাও ইংল্যান্ডের প্রথম ইনিংসে লাইন লেংথ ঠিক রাখতে পারেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *