জসপ্রিত বুমরাহের সম্বন্ধে এই সহজ উত্তর দিতে পারলেন না পঙ্কজ ত্রিপাঠি! আপনারা পারবেন? 1

পঙ্কজ ত্রিপাঠি এবং প্রতীক গান্ধী অমিতাভ বচ্চনের শো কৌন বনেগা ক্রোড়পতি সিজন ১৩-এ অংশ নিয়েছিলেন। এই মজার পর্বে, তাকে ক্রিকেট সম্পর্কিত একটি প্রশ্নের উত্তর জিজ্ঞাসা করা হয়েছিল, যার উত্তরে তার ঘাম ঝরেছে। পঞ্চজ ত্রিপাঠী এবং প্রতীক গান্ধীর কাছে বুমরাহ সম্পর্কিত প্রশ্নটি অমিতাভ বচ্চন সপ্তম প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন

জসপ্রিত বুমরাহের সম্বন্ধে এই সহজ উত্তর দিতে পারলেন না পঙ্কজ ত্রিপাঠি! আপনারা পারবেন? 2

প্রশ্ন- জসপ্রিত বুমরাহ আন্তর্জাতিক অভিষেকের আগে কোন রঞ্জি দলের হয়ে খেলেছিলেন? আপনার বিকল্পগুলি হল:- A- সৌরাষ্ট্র, B- বরোদা, C- গুজরাট, D- মুম্বাই। এই প্রশ্ন শুনে পঙ্কজ ত্রিপাঠি বলেন, আমি ক্রিকেটে আগ্রহী নই। এই মুহূর্তে ক্রিকেটে কী চলছে তা আমার জানা নেই।

জসপ্রিত বুমরাহের সম্বন্ধে এই সহজ উত্তর দিতে পারলেন না পঙ্কজ ত্রিপাঠি! আপনারা পারবেন? 3

সেই সাথে প্রতীক গান্ধী প্রথমে গুজরাটের নাম নিলেন, কিন্তু সৌরাষ্ট্রের নাম দেখে তিনি একটু বিভ্রান্ত হলেন। এর পরে তারা দুজনেই দর্শকদের ভোটের লাইফ লাইন নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এর পরে ৭৪ শতাংশ দর্শক গুজরাটকে বেছে নিয়েছিলেন যা এই প্রশ্নের সঠিক উত্তর ছিল। জাসপ্রিত বুমরাহ ভারতের অন্যতম সফল বোলার। বুমরাহ তার ছোট ক্যারিয়ারে ছাপ রাখতে পেরেছেন। বুমরাহ ২৪ টেস্ট ম্যাচে ১০১ উইকেট, ৬৭ ওয়ানডেতে ১০৮ এবং ৪৯টি টি -টোয়েন্টিতে ৫৯ উইকেট। বুমরাহ আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *