Hasan Ali And Aarzoo
Hasan Ali And Aarzoo

ক্রিকেট খেলোয়াড়রা তাদের খেলার পাশাপাশি তাদের সম্পর্ক নিয়েও বেশ আলোচনায় থাকে। একই অবস্থা পাকিস্তানের ক্রিকেটার হাসান আলি ও তার স্ত্রী শামিয়া আরজুর ক্ষেত্রেও। শামিয়া ভারতের বাসিন্দা এবং এই কারণে তিনি খুব বেশি খবরে রয়েছেন। এ ছাড়া শামিয়াও খুব সুন্দরী।

এই ভারতীয় কন্যার প্রেমে মজেছেন পাকিস্তানি ক্রিকেটার, সৌন্দর্য নিয়ে আলোচনা দুই দেশেই !! 1

পাকিস্তানি ক্রিকেটারদের তালিকায় হাসান আলিও রয়েছেন যারা ভারতের মেয়েকে বিয়ে করেছেন। এর কারণ হলো, তার স্ত্রী শামিয়া আরজুর মূল ভারতে। পাকিস্তানি ক্রিকেটার হাসান আলি ২০ আগস্ট ২০১৯-এ শামিয়া আরজুকে বিয়ে করেন। শামিয়া মূলত হরিয়ানার নুহ জেলার মেওয়াত এলাকার বাসিন্দা।

এই ভারতীয় কন্যার প্রেমে মজেছেন পাকিস্তানি ক্রিকেটার, সৌন্দর্য নিয়ে আলোচনা দুই দেশেই !! 2

হাসান আলী এবং শামিয়া আরজু এর বিয়ে দুবাইতে হয়েছিল, যেখানে শুধুমাত্র নিকটাত্মীয় এবং বন্ধুরা উপস্থিত ছিলেন। হাসানের ভাষ্যমতে, শামিয়ার সঙ্গে তার প্রথম দেখা হয়েছিল ডিনারের সময়। কিছুক্ষণ দেখা করার পর শামিয়াকে প্রস্তাব দেন হাসান। শামিয়া আরজু অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং করেছেন। তার পরিবার দুবাইতে থাকে এবং তার পরিবারের কিছু সদস্যও দিল্লিতে থাকে।

এই ভারতীয় কন্যার প্রেমে মজেছেন পাকিস্তানি ক্রিকেটার, সৌন্দর্য নিয়ে আলোচনা দুই দেশেই !! 3

হাসান আলীর স্ত্রী শামিয়া আরজু একবার ইনস্টাগ্রামে ভক্তদের প্রশ্নের উত্তর দিয়ে বলেছিলেন যে বিরাট কোহলি তার প্রিয় ব্যাটসম্যান। হাসান আলি পাকিস্তানের হয়ে এখন পর্যন্ত ১৭টি টেস্ট, ৫৭টি ওয়ানডে এবং ৪৮টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ২০১৭ সালে পাকিস্তানের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ে হাসান আলি দুর্দান্ত পারফর্ম করেছিলেন।

Read More: পাঁচ ক্রিকেটার যারা টিম ইন্ডিয়ায় ফ্লপ হলেও পার্সোনাল জীবনে হয়েছেন হিট, পেয়েছেন সুন্দরী পত্নী !!

Leave a comment

Your email address will not be published.