সেমিফাইনালে হারের পর দেশে ফেরেনি পাকিস্তান টিম ! রওনা দিয়েছে এই দেশে ! 1

বৃহস্পতিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ৫ উইকেটে হেরে দেশে ফেরেনি পাকিস্তান ক্রিকেট টিম। বাবর আজম ও শোয়েব মালিক ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেওয়া পাকিস্তানি টিমের বেশিরভাগ খেলোয়াড় শুক্রবার রাতে দুবাই থেকে ঢাকায় রওনা হয়েছেন। সূচি অনুযায়ী, ১৯ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের সিরিজে অংশ নেওয়ার কথা ছিল পাকিস্তান ও বাংলাদেশের। ১৬ই নভেম্বরটিমের সঙ্গে যোগ দেবেন বাবর আজম ও শোয়েব মালিক। ১৯, ২০ এবং ২২ই নভেম্বর টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলি অনুষ্ঠিত হবে।

সেমিফাইনালে হারের পর দেশে ফেরেনি পাকিস্তান টিম ! রওনা দিয়েছে এই দেশে ! 2

বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা সেমিফাইনাল ম্যাচের পর পিসিবি বাংলাদেশ সফরে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি সিরিজের জন্য টিম ঘোষণা করে এবং বিশ্বকাপে খেলা সব খেলোয়াড়কে টিমে রাখার সিদ্ধান্ত নেয়। নিজেকে টিমের বাইরে রাখতে বোর্ডের কাছে অনুরোধ করেছিলেন মোহাম্মদ হাফিজ। যাতে তরুণ খেলোয়াড়রা তাদের প্রতিভা দেখানোর সুযোগ পায়।

Read More: হাসান আলীকে ট্রোল করা নিয়ে রেগে অগ্নিশর্মা হরভজন সিং, ভারত-পাকিস্তানের সমর্থকদের কড়া বকাঝকা করলেন

শোয়েব মালিকের পর হাফিজ দ্বিতীয় খেলোয়াড় যিনি বর্তমান পাকিস্তান টিমে সবচেয়ে বেশি সময় খেলেছেন। গত বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অবসরের ঘোষণা দেন হাফিজ। কিন্তু কোরানার কারণে বিশ্বকাপ বাতিল হয়ে যায় এবং হাফিজ অবসরের পরিকল্পনা নিয়ে এগিয়ে যান। হাফিজ টিম ছাড়ার পর তার জায়গায় টিমে নেওয়া হয়েছে ইফতিকার আহমেদকে। এ ছাড়া টিমে জায়গা দেওয়া হয়েছে হায়দার আলী ও খুশদিল শাহকে।

বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচও খেলতে হবে পাকিস্তানকে। প্রথম টেস্ট ২৬-৩০ ডিসেম্বর চট্টগ্রামে এবং দ্বিতীয় টেস্ট হবে ৪-৮ ডিসেম্বর ঢাকায়। টেস্ট সিরিজের জন্য টিম ঘোষণা করা হবে কয়েকদিন পরে।

Leave a comment

Your email address will not be published.