মুখার্মির জেরে করোনা প্রোটোকল ভাঙলেন পাকিস্তানের এই তারকা খেলোয়াড়, ফের সংকটে পিএসএল আয়োজন 1

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ২০২১ এর বাকি ম্যাচগুলি সংযুক্ত আরব আমিরশাহিতে খেলতে হবে। কোভিড ১৯ প্রোটোকল ভেঙে পাকিস্তানের ফাস্ট বোলার নাসিম শাহকে টুর্নামেন্ট থেকে সরিয়ে দেওয়া হয়েছে। নাসিম শাহ সরফরাজ আহমেদের নেতৃত্বে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলেন, তবে তিনি পিএসএল ২০২১ এর বাকি ম্যাচ খেলতে পারবেন না। আবু ধাবি ছাড়ার আগে নাসিম শাহ তাঁর যে হোটেলটি পৌঁছানোর কথা ছিল সেখানে পৌঁছেছিলেন, অ-গণিত আরটি-পিসিআর পরীক্ষার রিপোর্ট নিয়ে।

Naseem Shah - Pakistan's Next Pace Bowling Sensation - Last Word on Cricket

প্রোটোকল অনুসারে, আবু ধাবি চার্টার্ড ফ্লাইটে যারা করাচি এবং লাহোরের উদ্দেশ্যে রওনা হবে তাদের ২৪ মে নেতিবাচক আরটি-পিসিআর পরীক্ষার রিপোর্টের সাথে করাচি এবং লাহোর হোটেলগুলি পৌঁছাতে হবে, তাদের আগমনের ৪৮ ঘন্টা আগে। খুব বেশি সময়ের আগের হবে না। নাসিম যে পরীক্ষার রিপোর্টটি দেখিয়েছিল তা ১৮ মে ছিল। এরপরে তাদের আলাদা জায়গায় বিচ্ছিন্নতার জন্য প্রেরণ করা হয়েছিল। তারপরেই তাকে টুর্নামেন্ট থেকে নামানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। পিএসএল ২০২১-এর প্রধান বাবর হামিদ বলেছেন, এই তরুণ বোলারকে টুর্নামেন্ট থেকে সরিয়ে নিয়ে পিসিবি সন্তুষ্ট নয়। তবে যদি এই জাতীয় প্রোটোকল লঙ্ঘন উপেক্ষা করা হয়, তবে পুরো টুর্নামেন্টটি বিপদে পড়তে পারে।

Naseem Shah withdrawn from Pakistan's Under-19 World Cup squad

তিনি আরও বলেছিলেন, “এই সিদ্ধান্তটি বাকি খেলোয়াড়দের কাছেও কড়া বার্তা দিয়েছে যে পিসিবি কোভিড ১৯ প্রোটোকলটিতে শিথিল হবে না।” ফেব্রুয়ারিতে পিএসএল শুরু হওয়ার সময় দুটি ম্যাচ খেলেছিলেন নাসিম শাহ। এই দুটি ম্যাচে, তিনি ১১ এর ইকোনমি রেটে রান ব্যয় এবং একটিও উইকেট নিতে সক্ষম হননি। পাকিস্তান সুপার লিগের বাকি ম্যাচগুলি ১ জুন থেকে খেলতে হবে। পিএসএল ২০২১ এর ফাইনাল ম্যাচটি ২০ জুন অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *