বিরাট কোহলির ৭১তম সেঞ্চুরির অপেক্ষায় পাকিস্তানের ভক্তরা, পোস্টার নিয়ে স্টেডিয়ামে হাজির !! 1

ভারত ও পাকিস্তানের মধ্যে রাজনৈতিক উত্তেজনা দুই দেশকে বর্ডারের বিপরীত প্রান্তে রেখেছে, কিন্তু ক্রিকেটের প্রতি ভালোবাসা এমন একটি জিনিস যা উভয় দেশের ভক্তদের সংযুক্ত করে রেখেছে। খেলা এবং খেলোয়াড়দের জন্য ক্রেজ সবসময় উভয় দেশের জন্য সমান। সীমান্তের দুপাশের ভক্তদের কাছ থেকে সবচেয়ে বেশি ভালোবাসা পাওয়া খেলোয়াড়দের একজন হলেন বিরাট কোহলি।

বিরাট কোহলির ৭১তম সেঞ্চুরির অপেক্ষায় পাকিস্তানের ভক্তরা, পোস্টার নিয়ে স্টেডিয়ামে হাজির !! 2

করাচির ন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যকার ম্যাচে বিরাট কোহলির জন্য একটি বার্তা সম্বলিত সাইন বোর্ড ধরে এক ভক্তকে দেখা গেছে। “প্রিয় বিরাট! আপনি সেঞ্চুরি করুন বা না করুন, আপনি সর্বদা আমার নায়ক হবেন।”

বিরাট কোহলির ৭১তম সেঞ্চুরির জন্য অপেক্ষা করছে বিশ্ব। বেশ কিছুদিন ধরেই রানের খরায় রয়েছেন কোহলি। দুই বছরেরও বেশি সময় আগে শেষ সেঞ্চুরি করেছিলেন তিনি। যদিও তিনি এই সময়ে কয়েকটি হাফ সেঞ্চুরি করেছেন, সবাই মনে হচ্ছে আরও চাই। বিরাট খেলার জন্য যে মান নির্ধারণ করেছেন তা ভক্তদের আরও বেশি আকাঙ্ক্ষায় ফেলেছে।

পাকিস্তান থেকে বিরাটের প্রতি ভক্ত সমর্থনের ঘটনাটি প্রথমবার নয় কারণ পাকিস্তানে কোহলির জন্য ক্রেজ দেখা গিয়েছিল রাওয়ালপিন্ডিতে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার মধ্যে প্রথম টেস্টেও।

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেও বিরাটের সেঞ্চুরির খরা অব্যাহত রয়েছে। প্রথম ম্যাচে তিনি সেঞ্চুরি করবেন বলে আশা করা হয়েছিল কারণ এটি ছিল তার ১০০তম টেস্ট, কিন্তু তা হয়নি। পরের ম্যাচেও প্রথম ইনিংসে ব্রেকথ্রু করতে না পেরে মাত্র ২৩ রানে আউট হয়ে যান।

Leave a comment

Your email address will not be published.