PAK vs ZIM: জিম্বাবোয়ের কাছে হেরে শোকে মুহ্যমান পাকিস্তান দল, কেঁদে ভাসালেন এই তারকা খেলোয়াড়!! দেখুন ভিডিও 1

PAK vs ZIM: পাকিস্তান ক্রিকেট দলকে টি-২০ বিশ্বকাপে এমন একটা দিন দেখতে হল যা তারা কল্পনাও করতে পারেনি। পার্থে জিম্বাবোয়ের বিরুদ্ধে ১৩১ রানের লক্ষ্য অর্জন করতে পারেনি পাকিস্তান টিম। এই ম্যাচ নামার আগে পাকিস্তানকে জয়ের জন্য ফেভারিট মনে করা হয়। প্রথমে বোলিং করার সময়ও তারা জিম্বাবুয়েকে ১৩০ রানে সীমাবদ্ধ রাখে। কিন্তু এরপর জিম্বাবোয়ের সামনে ২০ ওভার খেলে মাত্র ১২৯ রান করতে পারে পাক ব্যাটসম্যানরা।

কাঁদতে থাকেন শাদাব খান

PAK vs ZIM: জিম্বাবোয়ের কাছে হেরে শোকে মুহ্যমান পাকিস্তান দল, কেঁদে ভাসালেন এই তারকা খেলোয়াড়!! দেখুন ভিডিও 2

পাকিস্তানের কাছে এই হার সেই দলের কেউ বিশ্বাসই করতে পারছে না। হারের পর ভেঙে পড়েছেন দলের সহ-অধিনায়ক ও তারকা অলরাউন্ডার শাদাব খান। স্টেডিয়ামেই হাঁটু গেড়ে কাঁদতে শুরু করেন তিনি। এরপর পাকিস্তান দলের সাপোর্ট স্টাফরা তাকে বুঝিয়ে ভেতরে নিয়ে যান। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এই ভিডিও।

দেখুন ভিডিও:

বল ও ব্যাট হাতে অবদান রেখেছেন

জিম্বাবোয়ের বিপক্ষে বল ও ব্যাট, দুই বিভাগেই গুরুত্বপূর্ণ অবদান রাখেন শাদাব খান। প্রথম বোলিংয়ে ৩টি গুরুত্বপূর্ণ উইকেট নেন তিনি। জিম্বাবোয়ে দল বড় স্কোরের দিকে এগোচ্ছিল, কিন্তু ১৪তম ওভারে শাদাব প্রথমে শন উইলিয়ামস ও পরে চাকাবওয়াকে পরপর দুই বলে আউট করেন। ম্যাচে জিম্বাবোয়ের হয়ে সবচেয়ে বড় ইনিংস খেলেন উইলিয়ামস। ব্যাটিংয়েও শাদাব ১৪ বলে ১৭ রান করেন। চতুর্থ উইকেটে শান মাসুদের সঙ্গে অর্ধশতক জুটি গড়েন তিনি।

এবার নেদারল্যান্ডসের সঙ্গে লড়াই

PAK vs ZIM: জিম্বাবোয়ের কাছে হেরে শোকে মুহ্যমান পাকিস্তান দল, কেঁদে ভাসালেন এই তারকা খেলোয়াড়!! দেখুন ভিডিও 3

পাকিস্তান এবার ৩০ অক্টোবর নেদারল্যান্ডসের মুখোমুখি হবে। এই ম্যাচটিও হবে পার্থ স্টেডিয়ামেই। দলকে সেমিফাইনালে উঠতে হলে বাকি সব ম্যাচ জিততে হবে। এর পাশাপাশি জিম্বাবোয়ে ও দক্ষিণ আফ্রিকা তাদের অন্তত দুটি ম্যাচ হারবে বলে আশা করতে হবে তাদের। ৩ নভেম্বর দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে পাকিস্তান ও ৬ নভেম্বর।

Leave a comment

Your email address will not be published.