PAK vs ZIM: জিম্বাবোয়ের কাছে হারতেই মাথা খারাপ হল মোহাম্মদ আমিরের, নির্বাচকদের বললেন 'সস্তার লোক' !! 1

PAK vs ZIM: জিম্বাবোয়ের কাছে হারের পর সমালোচিত হচ্ছে পাকিস্তানি দল। বাবর আজমের দলকে এখন সেই দেশের অনেক প্রাক্তন খেলোয়াড় সমালোচনায় ভরিয়ে দিচ্ছেন। সেই সঙ্গে একহাত নেওয়া হচ্ছে পিসিবিকেও। একিস্তানে এমন কিছু খেলোয়াড় আছে যাদের পিসিবির সঙ্গে মতপার্থক্য রয়েছে। এখন তারাও ব্যঙ্গ করেছে সেই দেশের ক্রিকেট বোর্ডকে। সমালোচকদের তালিকায় রয়েছে মোহাম্মদ আমিরের নামও। টুইটারে তিনি দল এবং পিসিবি নির্বাচকদের লক্ষ্য করে একটি পোস্ট করেছেন। তিনি ছাড়াও শহীদ আফ্রিদি পাকিস্তানের খেলার সমালোচনা করেন এবং জিম্বাবোয়ের পারফরমেন্সকে দুর্দান্ত এবং সেরা বলে অভিহিত করেন।

কী লিখেছেন আমির?

আমির টুইটারে লিখেছেন যে, “প্রথম দিন থেকে আমি বলে আসছি যে একটি খারাপ নির্বাচন হয়েছে। এখন এর দায় কে নেবে। আমি মনে করি, তথাকথিত চেয়ারম্যান থেকে মুক্তি পাওয়ার সময় এসেছে যিনি পিসিবির ঈশ্বর এবং তথাকথিত প্রধান নির্বাচক।” আমির ছাড়াও শহিদ আফ্রিদিও টুইট করেছেন এবং লিখেছেন যে, “আমি এই হারতে মোটেও অঘটন বলবো না কারণ আপনি যদি ম্যাচটি দেখে থাকেন তাহলে দেখা যাবে জিম্বাবোয়ে প্রথম বল থেকেই দুর্দান্ত ক্রিকেট খেলেছে। ব্যাটিং পিচে কম স্কোরকে কীভাবে ডিফেন্ড করতে হয় তা দেখিয়েছে তারা। তারা তাদের আবেগ এবং কঠোর পরিশ্রম মাঠে প্রতিফলিত করেছে। জিম্বাবোয়েকে জয়ের জন্য অভিনন্দন।”

জিম্বাবোয়ের কাছে লজ্জার হার পাকিস্তানের

PAK vs ZIM: জিম্বাবোয়ের কাছে হারতেই মাথা খারাপ হল মোহাম্মদ আমিরের, নির্বাচকদের বললেন 'সস্তার লোক' !! 2

বৃহস্পতিবারের জিম্বাবোয়ে প্রথমে ব্যাট করার সময় পাওয়ারপ্লে ভালো ব্যাট করলেও পরে পাকিস্তানি বোলাররা তাদের ব্যাটসম্যানদের বিশেষ রান করার সুযোগ দেয়নি। পাকিস্তান দল জিম্বাবোয়েকে ১৩০ রানে সীমাবদ্ধ করে রাখে। কিন্তু বল করার সময় জিম্বাবোয়ের বোলাররাও একই রকম প্রদর্শন করে। বাবর আজম এবং রিজওয়ানকে তাড়াতাড়ি আউট করে এবং অন্যান্য ব্যাটসম্যানদেরও চাপে ফেলে দেয় তারা। শেষ পর্যন্ত এক রানে এই ম্যাচ জিতে নেয় জিম্বাবোয়ে। ভারতের বিপক্ষে প্রথম ম্যাচে শেষ বলে পরাজয়ের পর টানা দ্বিতীয় ম্যাচে একইরকমের হারের মুখে পড়ে পাকিস্তান দল। সেমিফাইনালে ওঠা পাকিস্তানের পথ কঠিন হয়ে পড়েছে।

Leave a comment

Your email address will not be published.