PAK vs WI

পাকিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজের (PAK vs WI) মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ চলছে। আর এই সিরিজের দ্বিতীয় ম্যাচটি মুলতানে খেলা হয়। দুর্দান্ত পারফরমেন্সের নমুনা রেখে এই ম্যাচ পাকিস্তান 120 রানে জিতে নেয়। একই সঙ্গে এই জয়ের ফলে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে পাকিস্তান ২-০ ব্যবধানে এগিয়ে গেছে। এ দিনের এই ম্যাচে, পাকিস্তানের ইনিংসের ৩৯তম ওভারে এমন ঘটনা দেখা গেল যা সকলের মন জয় করে নিয়েছে। এই ঘটনার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে এবং ভক্তরাও বেশ পছন্দ করছেন এই ঘটনাটি। সব মিলিয়ে ইন্টারনেটে যথেষ্ট ভাইরাল হয়ে উঠেছে গোটা বিষয়টি।

ফ্যানকে জড়িয়ে ধরে সবার মন জয় করলেন শাদাব খান

ভক্তরা তাদের প্রিয় খেলোয়াড়ের সঙ্গে দেখা করতে বিশ্বের যে কোনও প্রান্তে যান। প্রিয় প্লেটারের ছোঁয়া পেতেও মরিয়া হয়ে ওঠে তারা। লাইভ ম্যাচ চলাকালীল বিস্তর নিরাপত্তার সত্ত্বেও পুলিশ-প্রশাসনকে ফাঁকি দিয়ে মাঠে প্রবেশ করতে দেখা যায় ভক্তদের। এবার পাকিস্তান বনাম ওয়েস্ট ইন্ডিজ (PAK vs WI) মধ্যে খেলা ওডিআই সিরিজের সময়ও একই রকম দৃশ্য দেখা গেছে। কিন্তু, নিজের স্টাইল দিয়ে সবার মন জয় করেছেন পাকিস্তানের খেলোয়াড় শাদাব খান। যেভাবে তিনি ভক্তের সঙ্গে দেখা করেছেন, তা অবশ্যই প্রশংসার যোগ্য। ফলে সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হচ্ছেন তিনি।

পাকিস্তানের ইনিংসের ৩৯তম ওভারে এই ঘটনা দেখা যায়। এই সময় ক্রিজে ব্যাট করছিলেন নওয়াজ ও শাদাব খান। এরপর লাইভ ম্যাচ চলাকালীন শাদাব খানের সঙ্গে দেখা করতে মাঠে ঢুকে পড়েন এক ভক্ত। প্রিয় খেলোয়াড় শাদাব খানকে স্যালুট জানান সেই ভক্ত। এরপর রাগ না করে ভক্তকে জড়িয়ে ধরেন শাদাব। এরপরই এই ভক্তের হৃদয় খুশিতে ভরে যায় এবং আনন্দের দৌড় দিয়ে মাঠের বাইরে চলে যান তিনি। এরপর শাদাব খানের এই মনোভাবের প্রশংসা করছেন সবাই।

ওয়েস্ট ইন্ডিজকে দাঁড়াতেই দিল না পাকিস্তান

PAK vs WI: মাঠের মধ্যে এ কেমন আচরণ করে বসলেন পাকিস্তানের এই ক্রিকেটার, ইন্টারনেট জুড়ে এখন শুধু তাকে নিয়েই আলোচনা 1

পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে পাকিস্তান ১২০ রানে জিতেছে। পাকিস্তান ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে ২-০ তে অপ্রতিরোধ্য লিড নিয়েছে এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টানা দশম ওয়ানডে সিরিজও জিতেছে। এই ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলেন অধিনায়ক বাবর আজম ও ইমাম-উল-হক। একই সময়ে, শাদাব ম্যাচে ২৩ বল মোকাবেলা করার পরে ২২ রান করার পাশাপাশি বোলিংয়ে ০ ওভারে ৪০ রান দিয়ে ২টি উইকেট নেন।

Leave a comment

Your email address will not be published.