PAK vs SL Dream11, Asia Cup 2022: পাকিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত !! 1

PAK vs SL Dream11: এশিয়া কাপ ২০২২-এ দুবাইতে সুপার ৪ পর্বে মুখোমুখি হতে চলেছে ভারত ও শ্রীলঙ্কা। চলতি টুর্নামেন্টে গ্রুপ পর্বে টানা জয়ের পর, ভারত তাদের চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে এই মরশুমে তাদের প্রথম পরাজয়ের মুখোমুখি হয়। পাকিস্তান তাদের আগের পরাজয়ের প্রতিশোধ নিতে ৫ উইকেটে এই ম্যাচ জিতেছে। পাকিস্তানের বিপক্ষে খেলায় ভারতের বোলিং এবং খারাপ ফিল্ডিং তাদের পরাজয়ের বড় কারণ হয়ে দাঁড়ায়। অন্যদিকে, নিজেদের শেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ৪ উইকেটে জয় পেয়েছে শ্রীলঙ্কা। শ্রীলঙ্কার ব্যাটিং এখনও পর্যন্ত তাদের প্রধান শক্তি। শেষ খেলায় তারা আফগানিস্তানকে পরাজিত করে এবং তাদের ব্যাটসম্যানরা সেই লড়াইয়ে জ্বলে ওঠে। টুর্নামেন্ট এগিয়ে যাওয়ার সাথে সাথে তারা তাদের বোলিংয়ে উন্নতি করবে বলে আশাবাদী। এ দিকে, পাকিস্তানের বিরুদ্ধে তাদের প্রথম সুপার ৪ খেলা হারার পর ভারতের এই ম্যাচ থেকে জয় তুলে নেওয়া বিশেষ প্রয়োজন।

পাকিস্তান বনাম শ্রীলঙ্কা লাইভ সময়সূচী : ম্যাচের সময়সূচী

ম্যাচ – ফাইনাল

তারিখ – ১১ সেপ্টেম্বর, রবিবার

ভেন্যু – দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, দুবাই

সময় – সন্ধ্যা ৭:৩০

PAK vs SL Dream11 Dubai International Cricket Stadium: (পিচ রিপোর্ট) 

PAK vs SL Dream11, Asia Cup 2022: পাকিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত !! 2

পাকিস্তান বনাম শ্রীলঙ্কা মধ্যে টুর্নামেন্টের নবম ম্যাচটি অনুষ্ঠিত হবে দুবাইয়ে। বরাবরই এই মাঠের পিচ ভারসাম্যপূর্ণ। ব্যাট-বলের মধ্যে সমান লড়াই হবে, এটাই প্রত্যাশিত। তবে এটাও ঠিক যে এই পিচ স্পিনারদের জন্য সহায়ক এবং সেখান থেকে বাড়তি স্পিন আদায় করে নেওয়া যেতে পারে। তাই এই উইকেটে বড় জুটি গড়তে ব্যাটসম্যানদের ধৈর্য ধরে খেলতে হবে। যে অধিনায়ক টস জিতবেন তিনি প্রথমে বোলিং করবেন বলে আশা করা হচ্ছে।

PAK vs SL Dream11 Dubai International Cricket Stadium Weather Report: (আবহাওয়া রিপোর্ট)

রবিবার, পাকিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচের সময়ে তাপমাত্রা ৩৫ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৪৭ শতাংশ। খেলা চলাকালীন বৃষ্টি পড়ার কোন সম্ভাবনা নেই। ম্যাচের সময় ১৫ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করাই সঠিক সিদ্ধান্ত। সব মিলিয়ে একটা জমাটি ম্যাচের অপেক্ষায় থাকবে দুই দলের সমর্থকরা।

পাকিস্তান বনাম শ্রীলঙ্কা: সম্ভাব্য প্লেয়িং 11

PAK vs SL Dream11, Asia Cup 2022: পাকিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচে কেমন সাজাবেন ফ্যান্টাসি টিম, জেনে নিন বিস্তারিত !! 3

পাকিস্তান (PAK): বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, ইয়াসিম মুর্তজা, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, হারিস রউফ, শাহনওয়াজ দাহানি, মোহাম্মদ হাসনাইন

শ্রীলঙ্কা (SL): পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস, চারিথ আসালাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, মহেশ থিকসানা, অসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা

PAK vs SL Dream11 ভবিষ্যদ্বাণী: ফ্যান্টাসি টিম : ফ্যান্টাসি টিম / Dream11 ভবিষ্যদ্বাণী

ব্যাটসম্যান – বাবর আজম, পাথুম নিসাঙ্কা, ভানুকা রাজাপাকসে

অলরাউন্ডার – ওয়ানিন্দু হাসরাঙ্গা, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ

বোলার – হারিস রউফ, মহেশ থিকসানা, নাসিম শাহ

উইকেটকিপার – কুশল মেন্ডিস, মোহাম্মদ রিজওয়ান

অধিনায়ক – মোহাম্মদ রিজওয়ান

সহ-অধিনায়ক – ওয়ানিন্দু হাসরাঙ্গা

 

নোট: এই ভবিষ্যদ্বাণীটি লেখকের বোঝার, বিশ্লেষণ এবং সহজাত প্রবৃত্তির উপর ভিত্তি করে করা হয়েছে। আপনার ভবিষ্যদ্বাণী করার সময়, উল্লিখিত পয়েন্টগুলি বিবেচনা করুন এবং আপনার নিজের সিদ্ধান্ত নিন।

Leave a comment

Your email address will not be published.