PAK vs NZ: মাঠে জয় বাবরদের, মাঠের বাইরে নেটিজেনদের নজর কাড়লেন সুন্দরী পাক সমর্থক !! 1

PAK vs NZ: টি-২০ বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে সিডনি’তে গতকাল মুখোমুখি হয়েছিলো নিউজিল্যান্ড এবং পাকিস্তান। এক দল গত টি-২০ বিশ্বকাপের ফাইনালিস্ট, চলতি বিশ্বকাপে শুরুই করেছিলো বিরাট ব্যবধানে জয় দিয়ে, আরেকদল অনেক চড়াই উতরাই পেরিয়ে জায়গা করে নিয়েছে বিশ্বকাপের শেষ চারে। যুযুধান দুই দলের যাত্রাপথ সম্পূর্ণ আলাদা, তবুও ভাগ্যের খেলায় তারা দাঁড়িয়ে একই মেরুতে। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে যোগ্যতা অর্জন করেছিলো কিউই’রা। আর প্রথম দুই ম্যাচ হেরে প্রায় টুর্নামেন্টের বাইরে বেরিয়ে গিয়েও কিছুটা নিজেদের পারফর্ম্যান্স আর খানিকটা দৈবের সাহায্য নিয়ে শেষ চারের টিকিট জুটেছিলো  পাকিস্তানের ভাগ্যে । তবে ক্রিকেট ‘গ্লোরিয়াস গেম অফ আনসার্টেনটি’, এখানে ফলাফল নির্ধারিত হয় এক নির্দিষ্ট দিনের পারফর্ম্যান্সের ভিত্তি’তে। আরও একবার প্রমাণ হলো তা। নিউজিল্যান্ড’কে ৭ উইকেটে হারিয়ে ফাইনালে চলে গেলো পাকিস্তান। গতবছর ফাইনাল থেকে খালি হাতে ফিরতে হয়েছিলো, কেন অ্যান্ড কোম্পানি চেয়েছিলো কাপ আর ঠোঁটের দূরত্ব ঘোচাতে,এবারও বদলালো না ছবিটা। আর বাবরের লক্ষ্য ছিলো নিজেদের দ্বিতীয় লাইফলাইন কাজে লাগিয়ে দ্বিতীয় টি-২০ বিশ্বকাপ ঘরে তোলা,আজকের ম্যাচ জিতে সেই দিকে আরও এক পা এগিয়ে গেলো টিম পাকিস্তান।

দুর্দান্ত কামব্যাক করে ফাইনালে পাকিস্তান-

Pak vs NZ | image: Gettyimages
Pakistan defeated New Zealand to enter the T20 World Cup final

ভারত ও জিম্বাবুয়ের বিরুদ্ধে যখন নিজেদের প্রথম দুই ম্যাচেই হেরে বসেছিলেন শাহীন আফ্রিদি, হ্যারিস রউফ’রা তখন অতি বড় পাকিস্তান সমর্থক’ও ভাবেন নি ফাইনালে যাবে তাঁদের দল। তবে সব হিসেব উলটে সেটাই দেখা গেলো সিডনি’তে। সিডনি’র মাঠে প্রথমে ব্যাট করা দল জয় পায় বেশী। সম্ভবর সেই কথা মাথায় রেখেই টসে জিতে ব্যাটিং নিয়েছিলেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। তবে পাকিস্তানী বোলিং দাপটের সামনে ১৫২ রানের বেশী তুলতে পারেন নি তাঁরা। জবাবে ব্যাট করতে নেমে বাবর আজম এবং মহম্মদ রিজওয়ানের ১০৫ রানের ওপেনিং জুটি পাকিস্তান’কে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেয়। ৩ উইকেট হারালেও নির্ধারিত ১৫৩ রানের লক্ষ্যমাত্রা সহজেই পেরিয়ে এক অনন্য জয়গাথা অস্ট্রেলিয়ার মাটিতে লিখলো তাঁরা। কেনো তাদের সবচেয়ে ‘আনপ্রেডিক্টেবল’ টিম বলা হয় আবারও দেখিয়ে দিলো পাকিস্তান। জয়ের সাথে সাথে উৎসবে মাতেন পাক খেলোয়াড়েরা। গ্যালারিতে আনন্দে আত্মহারা হতে দেখা যায় পাক সমর্থকদের’ও। তাঁদের মধ্যেই একজন কেড়ে নিলেন যাবতীয় স্পটলাইট। দিনভর চর্চা চললো সেই পাকিস্তানী তরুণী’কে নিয়ে।

সাদা পোশাকে সুন্দরী ফ্যান বাড়ালেন গ্যালারির শোভা-

Pakistani fan | image: twitter
One Pakistani fan grabbed the fans’ attention after yesterday’s Pak vs NZ game

খেলা অস্ট্রেলিয়ায় হলেও মাঠ ছিলো পাকিস্তানী সমর্থকদের দখলে। ম্যাচ জিতে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এসে অধিনায়ক বাবর আজম’ও বলেন, “যেন মনে হচ্ছিলো ঘরের মাঠে খেলছি।” মাঠজুড়ে পাক ফ্যানদের শব্দব্রহ্মের মাঝে আলাদা করে নজর কেড়ে নিলেন এক সুন্দরী পাকিস্তানী ফ্যান। পরনে সাদা টি-শার্ট, তাতে আঁটা পাকিস্তানের পতাকা লাগানো একটি ব্যাজ। বাবর আজম’রা ম্যাচ জিতে নিতেই ক্যামেরা ধরে তাঁকে। জয়ের আনন্দে উদ্বেল তরুণী’কে দেখা যায় ক্যামেরার উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দিতে। তাঁর সৌন্দর্য্যেই এখন মাত সোশ্যাল মিডিয়া। সমাজমাধ্যম ভরে গিয়েছে সেই তরুণী’কে নিয়ে পোস্টে। ভারত-পাকিস্তান দে দেশের নেটিজেনদের’ই পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছেন তিনি। ট্যুইটারে তাঁর নাম’ই হয়ে গিয়েছে “হোয়াইট ড্রেস গার্ল।”

দেখে নিন ট্যুইটার চিত্র-

Leave a comment

Your email address will not be published.