PAK vs NZ: লাইভ শোয়ে চূড়ান্ত অপমান হলেন আক্রম, ক্ষেপে গিয়ে করলেন এই ভয়ঙ্কর কাজ !! 1

PAK vs NZ: ২০২২ সালের টি-২০ বিশ্বকাপের লিগ ম্যাচে বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে পাকিস্তান। রবিবার খেলায় বাংলাদেশের বিপক্ষে পাঁচ উইকেটের জয় পেয়েছে পাকিস্তান। মঙ্গলবার প্রথম সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। ভারত ও জিম্বাবোয়ের কাছে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে খেলা বাবর ব্রিগেড পাকিস্তানের জন্য অলৌকিক কিছু নয়। এদিকে, পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আক্রম, ওয়াকার ইউনিস এবং প্রাক্তন ব্যাটসম্যান মিসবাহ-উল-হকের মধ্যে একটি আকর্ষণীয় কথোপকথন ঘটেছে, যারা পাকিস্তানের নিউজ চ্যানেল ‘এ স্পোর্টস’-এর একটি প্যানেল আলোচনা অনুষ্ঠানে ক্রিকেট বিশেষজ্ঞ হিসাবে বসেছিলেন।

ওয়াসিম আক্রমের কাছে মজার প্রশ্ন

PAK vs NZ: লাইভ শোয়ে চূড়ান্ত অপমান হলেন আক্রম, ক্ষেপে গিয়ে করলেন এই ভয়ঙ্কর কাজ !! 2

আসলে ওয়াকার ইউনুস ওয়াসিম আক্রমকে প্রশ্ন করেছিলেন যে আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন? এই প্রশ্নে ওয়াসিম প্রশ্ন করেন, সর্বোপরি প্রশ্নটি কতটা গুরুত্বপূর্ণ? ওয়াকার বলেন, আপনাকে এই প্রশ্ন করা হয়েছে, এরিয়েল কি কাপড় পরিষ্কার করেন?ই প্রশ্নের উত্তর শুনে হাসতে শুরু করেন ওয়াসিম আক্রম। একটি মজার উত্তর দিয়ে তিনি বলেন, ‘আমি গত ১০ বছর ধরে জামাকাপড় পরিষ্কার করছি। এখন আমার বয়স ৫৬। আমি নিশ্চিত করতে পারি যে এরিয়েল কাপড় পরিষ্কার করে।’

ওয়াসিমকে ‘জাতীয় ধোপা’ বলে ডাকলেন অ্যাঙ্কর!

আক্রমের এই উত্তরে অ্যাঙ্কররাও হাসতে শুরু করেন। অ্যাঙ্কর ওয়াসিম আক্রমকে আরও বলেন, ‘আপনি আমাদের জাতীয় ধোপা।’ অ্যাঙ্কর এই কথা বললে সবাই হাসতে থাকে। এটা অবশ্যই উল্লেখ্য যে, এই ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। জানিয়ে রাখা ভালো, নিউজিল্যান্ডের সঙ্গে পাকিস্তানের প্রথম সেমিফাইনাল ম্যাচটি সিডনিতে অনুষ্ঠিত হতে চলেছে। একই সঙ্গে দ্বিতীয় ম্যাচটি হবে ভারত ও ইংল্যান্ডের মধ্যে।

Leave a comment

Your email address will not be published.