PAK vs BAN: সেমির আশা জিইয়ে রাখতে বদ্ধপরিকর পাকিস্তান, ম্যাচ জিততে পাতছে এই ভয়ঙ্কর ছক !! 1

PAK vs BAN: অস্ট্রেলিয়ায় মাটিতে অনুষ্ঠিত হওয়া টি-২০ বিশ্বকাপ জমে উঠেছে। চলতি টুর্নামেন্টেরই হাইপ্রোফাইল ম্যাচে রবিবার অ্যাডিলেড ওভাল ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তান ও বাংলাদেশ একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হবে। পাকিস্তান এবারের এই টুর্নামেন্টে চারটি ম্যাচ খেলেছে এবং তারা মাত্র দুটি ম্যাচ জিততে পেরেছে। বাংলাদেশও এই টুর্নামেন্টে দুটিটি ম্যাচ খেলেছে যেখানে তারা তাদের দুটি লড়াই জিতেছে। সেমিফাইনালে যাওয়া তাদের হাতে না থাকলেও দুই দলই বিপক্ষকে হারানোর ব্যাপারে যথেষ্ট আত্মবিশ্বাসী। আসলে রবিবার ভারত ম্যাচটা জিতে গেলে এই ম্যাচের ফলাফলের কোন দাম থাকবে না। তবে সেটা ভেবে আগে থেকেই হাল ছাড়তে নারাজ  দুই শিবিরই। তাই সব মিলিয়ে বলা যেতে পারে রবিবারের এই ম্যাচ বেশ জমে উঠতে চলেছে।

PAK vs BAN Adelaide Oval Stadium, Weather and Pitch Report:

PAK vs BAN: সেমির আশা জিইয়ে রাখতে বদ্ধপরিকর পাকিস্তান, ম্যাচ জিততে পাতছে এই ভয়ঙ্কর ছক !! 2

পাকিস্তান বনাম বাংলাদেশের ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে অ্যাডিলেড ওভালে। এই মাঠের উইকেট থেকে পেসাররা সাহায্য পেয়ে থাকেন। সেই কথা মাথায় রেখে বলা যায় দুই দলের কাছেই পেস বোলিং অস্ত্র হয়ে উঠতে পারে। বাংলাদেশের ম্যাচের সময়ে তাপমাত্রা ১৪ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা রয়েছে, আদ্রতা থাকবে ৫৫ শতাংশ। খেলা চলাকালীন বৃষ্টি পড়ার সম্ভাবনা নেই। ম্যাচের সময় ২৬ কিমি প্রতি ঘন্টা বেগে হওয়া বইবে। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করাই সঠিক সিদ্ধান্ত।

মুখোমুখি লড়াইয়ে এগিয়ে পাকিস্তান দল

PAK vs BAN: সেমির আশা জিইয়ে রাখতে বদ্ধপরিকর পাকিস্তান, ম্যাচ জিততে পাতছে এই ভয়ঙ্কর ছক !! 3

পাকিস্তান বনাম বাংলাদেশের লড়াইয়ে বিপক্ষ দলের থেকে কয়েক মাইল এগিয়ে রয়েছে পাক দল। এই ম্যাচের জন্য মাঠে নামার আগে এই দুই দল মোট ১৭বার একে অপরের বিরুদ্ধে মুখোমুখি লড়াইয়ে অবতীর্ণ হয়েছে। এর মধ্যে পাকিস্তান জিতে নিয়েছে ১৫টি ম্যাচ। অন্যদিকে, ২টি মাত্র ম্যাচ জিতেছে বাংলাদেশ শিবির। তাই বলা যেতেই পারে যে রবিবারের এই ম্যাচে নামার আগে কোন দলই এগিয়ে বা পিছিয়ে নেই।

পাকিস্তানের সম্ভাব্য সেরা একাদশ

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), শান মাসুদ, শাদাব খান, হায়দার আলী, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, আসিফ আলী, শাহীন আফ্রিদি, নাসিম শাহ, হারিস রউফ

Leave a comment

Your email address will not be published.